173149

জয়া আহসানের মতো হুবহু দেখতে, ইনি কে জানেন?

ঢাকা-কলকাতা রীতিমতো ছুটে বেড়াচ্ছেন অভিনেত্রী জয়া আহসান। চুটিয়ে কাজ করছেন দুই বাংলার ছবিতে। কাজের সূত্রে আজ কলকাতা তো কাল ঢাকায় থাকছেন তিনি। সম্প্রতি বাংলাদেশে জাতীয় পুরস্কার পেয়েছেন জয়া। শুধু বড়পর্দা নয় স্বল্পদৈর্ঘ্যের ছবিতেও অভিনয় করছেন।

সবমিলিয়ে ব্যস্ততা তুঙ্গে। বক্স অফিসে ভাল ব্যবসা করেছে তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি বিসর্জন। শুধু দর্শকদের নয়, অভিনয় ও রূপে

তিনি মুগ্ধ করেছেন ফিল্ম সমালোচকদেরও। জয়ার রূপে গুণেমুগ্ধ টলিউড। শোনা যাচ্ছে, বেশ কয়েকটি নতুন ছবিতে দেখা যেতে চলেছে তাকে। তাকে নিয়ে ইতিমধ্যেই ভাবতে শুরু করেছেন পরিচালকরা।

তবে শুধু কি পরিচালক প্রযোজক, তাকে বড়পর্দায় দেখার জন্য অপেক্ষায় রয়েছে তার ফ্যানরাও। তাই তাদের জন্য সোশ্যাল সাইটে প্রায়ই কিছু না কিছু আপডেট দিতে থাকেন অভিনেত্রী। এই যেমন বোনের জন্মদিন উপলক্ষে বুধবার পোস্ট করলেন তাদের পারিবারিক বেশ কয়েকটি ছবি। যে ছবি দেখে আপনি চমকে যেতে পারেন।

কারণ ছবিতে দুজনের মধ্যে আপনি বুঝতেই পারবেন না কোনটা আসলে জয়া। জয়া আর তার বোন কান্তা করিমকে প্রায় একই দেখতে। হঠাৎই দুজনকে সামনে দেখলে গুলিয়ে ফেলতে পারেন যে কেউ। জয়া নিজেও তাঁর বোনকে তাঁরই আরেকটা অংশ, তার প্রতিচ্ছায়া বলে মনে করেন। বিশ্বাস হচ্ছে না তো! তাহলে নিজেই দেখে নিন ফেসবুকে জয়ার শেয়ার করা সেইসব ছবি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *