173095

নতুন রেকর্ড শাকিব-অপু জুটির

তারকা দম্পতি ও ঢাকাই ছবির সুপারহিট জুটি শাকিব-অপু অভিনয় করেছেন সত্তরটির মত ছবিতে। সিংহভাগ ছবিই ছিল ব্যবসা সফল। এই জুটি নতুন করে এক রেকর্ড গড়লেন। এটিকে চলচ্চিত্রের জন্য একটি রেকর্ড হিসেবে উল্লেখ করা যায়।

শাকিব-অপু জুটির ‌‘মাই নেম ইজ খান’ ছবিটি ইউটিউবে দেখেছে এক কোটির বেশির দর্শক। এই প্রতিবেদনটি লেখার সময় গানের ভিউ ছিল ১ কোটি ৩৫ হাজারের বেশি। ঢাকাই ছবিতে প্রথম কোনো ছবি ইউটিউবে কোটি দর্শকের ভিউ ছাড়ালো।

শুধু ‌‘মাই নেম ইজ খান’ নয়, শাকিবের আরো কয়েকটি ছবির ভিউ কোটি ছাড়াবে চলতি বছরে তেমনটাই ইউটিউব ঘেঁটে দেখা গেছে। এই তালিকায় রয়েছে দুই পৃথিবী, লাভ ম্যারেজ, প্রেমিক নাম্বার ওয়ান, হিরো দ্যা সুপারস্টার।

অনন পিকচার্সের প্রযোজনায় ও বদিউল আলম খোকনের পরিচালনায় ‘মাই নেম ইজ খান’ ২০১৩ সালের ৯ আগস্ট ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল। জানা গেছে, ওইদিনে ‘ভালোবাসা আজকাল’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ও ‘মাই নেম ইজ খান’ এই তিনটি ছবি মুক্তি পেয়েছিল। সবগুলো ছবি দারুণ ব্যবসা করেছিল।

‘মাই নেম ইজ খান’ ছবিটি গেল বছরের ২৮ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশ করা হয়। ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করেন মিশা সওদাগর, প্রবীর মিত্র, কাবিলা, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, নূতন প্রমুখ।

শাকিব-অপু জুটির প্রথম ছবি ছিল ‘কোটি টাকার কাবিন’ এবং সর্বশেষ মুক্তি প্রাপ্ত ছবি হচ্ছে ‘রাজনীতি’।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *