172903

‘রেহান কেন আমার আর হাবিবের মাঝে প্রবলেম করছে?’

মডেল অভিনেত্রী তানজিন তিশার কারণেই ঘর ভেঙেছে সংগীত তারকা হাবিব ওয়াহিদ ও রেহানের। ডিভোর্সের পর থেকেই এমন অভিযোগ করে আসছেন হাবিবের সাবেক স্ত্রী রেহান।

ডিভোর্স হওয়ার পর থেকেই নাকি তানজিন তিশা ক্রমাগত মেসেজ ও নানা মাধ্যমে রেহানকে ভয় দেখানো ও বিরক্ত করে আসছিলেন। বিষয়টি গণমাধ্যমকর্মীদের কাছেও বলেছেন তিনি।

এতদিন রেহান ইস্যুতে চুপ থাকলেও এবার খুব চটেছেন তিশা।

তিশা অভিযোগ করেন, ডিভোর্স হওয়ার পর থেকেই নাকি তিশার ব্যক্তিগত মুঠোফোন নম্বরসহ স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন রেহান।

এ বিষয়ে তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও ছেড়ে কথা বলেননি রেহানকে। তিনি দেশের স্বনামধন্য এক গণমাধ্যমকে বলেন, ওর মতো এত নিচু জাতের একটি মেয়ে আমি আর দেখিনি। সে যে মেসেজের স্ক্রিনশট দিয়েছে এমন অনেক আছে আমার কাছে। ডিভোর্স হয়ে যাওয়ার পর আমাকে রীতিমতো ডিস্টার্ব করে যাচ্ছে। আমাকে তো গালাগাল দিচ্ছেই। সেই সাথে হাবিবকে ও তার পরিবারকেও রীতিমতো বিরক্ত করে যাচ্ছে। কতটা নিচু জাতের মানুষ হলে আমার নম্বরসহ ফেসবুকে ছড়িয়ে দেয়।

তিশা আরো বলেন, আমি বিষয়টি নিয়ে খুব বিব্রত। সবাই বলাবলি করছে আমার কারণেই নাকি হাবিবের সঙ্গে রেহানের ডিভোর্স হয়েছে। বিষয়টি একেবারে ভিত্তিহীন। ওদের ডিভোর্স হয়েছে এক বছর হয়ে গেছে। বিচ্ছেদের কারণ আমি নই। অন্য কিছু আছে। যেটা হয়তো আমি বলতে পারছি না। হাবিব বিষয়টি নিয়ে চুপ রয়েছে। তার পরিবারও কিছু বলছে না। আমিও এতদিন কিছু বলিনি। তাই বলে কি আমার দুর্বলতা প্রকাশ পায়? আমি তো আমার পরিবার ও সামাজিক মর্যাদার কথা ভেবে এতদিন কিছু বলিনি। তবে এবার আমাকে মুখ খুলতেই হবে।

হাবিবের সাবেক স্ত্রী কেন তানজিন তিশাকে গালাগাল দিচ্ছে প্রশ্নে তিনি বলেন, আমি তাকে হাবিবের সাবেক স্ত্রী হিসেবে চিনি। রেহান নামের কোনো মানুষ আমার পরিচিত নয়। আর সে আমাকে কেন গালাগাল করছে সেটা নিশ্চয় সবার কাছে পরিষ্কার। তবে সবাই যেটা জানেন সেখানে কিছু রং মাখানো রসালো তথ্য। আসল সত্যিটা কি সেটা আমি খুব শিগগিরই সবাইকে জানাবো।

তিশা আরো বলেন, হাবিবের সঙ্গে ডিভোর্স হয়েছে সেটা এক বছর হয়ে গেছে। এখন ডিভোর্সের পর কেন আমার আর হাবিবের মাঝে প্রবলেম করছে সে? আমি প্রতিনিয়ত একটা যন্ত্রণার মাঝে আছি। এই মেয়েটা আমাকে ও আমার পরিবারকে সামাজিকভাবে হেয় করছে যেভাবে তাতে স্টেপ না নিয়ে আর পারছি না। আমি খুব শিগগিরই সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ করবো। সে ফেসবুকে আমার নম্বর ছড়িয়ে দিয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতেই হবে।

উল্লেখ্য, ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। তাদের ঘরে আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে। ছেলে আলিম ওয়াহিদ এখন তার মায়ের কাছেই রয়েছে। অবশ্য হাবিবের বিচ্ছেদের ঘোষণার কিছুদিন আগে থেকেই তার প্রেমিকার তালিকায় উঠে আসে তানজিন তিশার নাম। এ নিয়ে গত কয়েক মাসজুড়ে তোলপাড় লেগে যায় সর্বত্র।

শুধু তাই নয়, হাবিব ও তিশা কোনো ধরনের বৈবাহিক সম্পর্ক ছাড়াই একসঙ্গে বসবাস করছেন বলে অভিযোগ করেছেন রেহান। আর তাদের লিভ টুগেদারের বিষয়টিও টক অব দ্য টাউনে পরিণত হয়।

সূত্র: বিডি২৪লাইভ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *