172864

‘আরিফিন শুভ কেঁদেছে আমার সালমানের জন্য’

ছেলের মৃত্যুর ২১ বছর হয়ে গেলেও আজও বিচারের দাবি নিয়ে আন্দোলন করে যাচ্ছেন প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সালমান শাহ্’র ‘মা’ নীলা চৌধুরী। ১৪ আগষ্ট (সোমবার) নিজের ফেসবুক ওয়ালে একটি বার্তা পোষ্ট করেন নীলা চৌধুরী। যেখানে লিখেছেন, “আসসালামু আলাইকুম, আমি সকল শিল্পী, অভিনেতা, অভিনেত্রীদের সাথে বসতে চাই। কখন কিভাবে বসা যায় আমার সাথে। শাকিবকে বলছি আমার সাথে কথা বলো। তোমরা আমার সালমান শাহ্’র মত আমার কাছে মূল্যবান। আমি বর্তমান প্রজন্মের সকলের সাথে বসতে চাই। তোমরা ব্যবস্থা করে আমাকে জানাও”।

নীলা চৌধুরী বলেন, ‘আমার ছেলের জন্য লাখ ভক্ত কেঁদেছে এবং কাঁদছে। আমি দেখেছি বর্তমান প্রজন্মের নায়ক আরিফিন শুভ আমার সালমান শাহ্’র জন্য কেঁদেছে। আমি শিল্পীদের কাছে সালমান হত্যার বিচার চাই না। আমি সবার সাথে কথা বলতে চাই’।

নীলা চৌধুরীর স্ট্যাটাস ও তাকে নিয়ে যে কথা বলেছেন তার প্রক্ষিতে আরিফিন শুভ বলেন, ‘আজ যদি সালমান শাহ বেঁচে থাকতেন আর আমাদের (শিল্পী) ডাকতেন তাহলে বিষয়টা কেমন হতো? আজ সালমান শাহ সেই। কিন্তু তার মা বেঁচে আছেন। ওনি ডেকেছেন নিঃসন্দেহে আমি যাবো। একজন মা ডেকেছেন আমি যাবো’।

উল্লেখ্য, চিত্র নায়ক আরিফিন শুভ প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের লাখো কোটি ভক্তের মধ্যের অন্যতম। ‘ও আমার বন্ধু গো’ শিরোনামের এই অনুষ্ঠানে থাকছে সালমান শাহকে নিয়ে এক্সক্লুসিভ কিছু তথ্যচিত্র, ছবি এবং সালমান শাহ ভক্তদের জন্য নতুন কিছু চমক। সম্প্রতি একটি অনুষ্ঠান সঞ্চালনার এক ফাঁকে আরিফিন শুভ’র গলা ধরে যায়। ঝরঝর করে কাঁদতে থাকেন তিনি। কান্না থামিয়ে একসময় গেয়ে ওঠেন, “ডিয়ার সালমান শাহ, ভালো আছি, ভালো থেকো আকাশের ঠিকানায় চিঠি লিখো।”

সূত্র: বিডি২৪লাইভ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *