172744

নিরাপত্তা পেলে তদন্ত কর্মকর্তাদের সাথে কথা বলবেন রুবি

রুবি সুলতানা এবার যুক্তরাষ্ট্রের টাইম টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে উপস্থিত হয়ে বললেন, তিনি নিরাপত্তা পেলে তদন্ত কর্মকর্তাদের সাথে কথা বলবেন। আমি ৮ নম্বর আসামি আমি জানি না আমাকে কীভাবে ফাঁসানো হবে। যে দেশে ২১ বছরেও একটি হত্যার বিচার হয় না, সেখানে গিয়ে নিরাপত্তাহীনতায় ভুগব- এটাই স্বাভাবিক। তবে পুরো নিরাপত্তা পেলে আমি তদন্ত কর্মকর্তাদের সাথে যা জানি শুরু থেকে সব বলব।

সম্প্রতি ফেসবুক দেওয়া ভিডিও বার্তা সম্পর্কে আজ রবিবার যুক্তরাষ্ট্রের এই বাংলা টেলিভিশনে রুবি বলেন, আমি এতদিন যা জানতাম, তা পরিষ্কার নয়। তবে এবার আমার ছেলের কাছ থেকে শুনে ক্লিয়ার হয়েছি। আমি তখন বলতে চেয়েছি, হত্যার সম্ভাবনা রয়েছে কিন্তু আমি হত্যা বলেছি। তবে আমি সমস্ত কিছু চিন্তা করেই মনে হচ্ছে এটা হত্যাকাণ্ড।

উপস্থাপকের এক প্রশ্নের জবাবে রুবি বলেন, আসলে আমাকে প্রশ্ন করছেন। আমাকে এত প্রশ্ন করছেন যে কেউ তো সামিরাকে প্রশ্ন করে না। সামিরা কেন সামনে আসে না।

এক প্রশ্নের জবাবে বলেন, আমি সামিরার পরিবারের অনেক ঘটনা জানি।
গত সোমবার বর্তমানে যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় থাকা রুবি ফেসবুকে এক ভিডিও বার্তায় সালমান শাহর মৃত্যু নিয়ে কথা বলেন, যা এখন ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। রুবি বলেন, সালমান শাহ আত্মহত্যা করে নাই। সালমান শাহকে খুন করা হইছে, আমার হাজব্যান্ড এটা করাইছে আমার ভাইরে দিয়ে। সামিরার ফ্যামিলি করাইছে আমার হাজব্যান্ডকে দিয়ে। আর সব ছিল চাইনিজ মানুষ।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *