172683

এবার সেই রাজীবের সঙ্গে সম্পর্ক নিয়ে একি বললেন প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জহান প্রভা। অসংখ্য নাটকে অভিনয় করেছেন তিনি। ধারাবাহিক নাটক এবং টেলিফিল্মেও তাকে দেখা গেছে বহুবার। শুধু রূপের ঝলকে নয়, অভিনয়েও তিনি স্বপ্রতিভ। কালে কালে অনেক বেলা হয়েছে। নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে পার করেছেন বেশ কয়েকটি বছর। প্রেম, বিয়ে, বিচ্ছেদ, স্ক্যান্ডাল নানা কারণেই তিনি আলোচিত ও সমালোচিত হয়েছেন প্রভা।

রাজীবের সঙ্গে তার স্ক্যান্ডালের বিষয়টি নিয়ে সমালোচিত হতে হয়েছে প্রভাকে। আপনার জীবনে রাজীবের সঙ্গে যে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছে সেটা কি ভুল ছিল?

এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি কোনো পত্রপত্রিকাকে বলিনি যে আমি ভুল করেছি। রাজীবের সঙ্গে আমি যা করেছি তা ভুল করিনি এভাবে বলার জন্য দুঃখিত। হ্যাঁ, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি।’

প্রভাকে নিয়ে কম তো পানি ঘোলা হয়নি! সেই ঘোলা পানিতে মাছ ধরার চেষ্টাও করেছেন কেউ কেউ! তাতেও নিজের অবস্থান থেকে এতটুকু সরে যাননি তিনি। বরং বারবার ঘুরে দাঁড়িয়েছেন।

নিজের অবস্থানকে ঠিকই ধরে রেখেছেন এখনো। মাঝে কিছু সময় ব্যক্তিগত কারণে মিডিয়া থেকে কিছুটা দূরে ছিলেন। তবে সেটি ছিল সাময়িক বিরতি।
সেই সময়ও তাকে নিয়ে মিডিয়ায় নানা গুজব ছড়িয়েছে। সেই গুজবে একবারও কান দেননি তিনি। যখন ফিরেছেন তখন অভিনয়টাকে ধ্যান মনে করে একাগ্র থেকেছেন নিজের কাজে।

ad

পাঠকের মতামত