172634

‘নতুন এক অপুকেই শিগগির পর্দায় দেখা যাবে’

অপু বিশ্বাস আবারো ফিরছেন। অনেকের ধারণা ছিল বিয়ে ও সন্তানের খবরটি জানান দেয়ার পর আর হয়তো দর্শক অপুকে বড় পর্দায় দেখবেন না। বিষয়টি একদমই ভুল। কারণ এবার পর্দায় নতুন কাজ নিয়ে ফেরার জন্য নিজেকে তৈরি করছেন এ অভিনেত্রী।

মা হওয়ার কারণে শরীরের ওজন বেড়ে যাওয়ায় অনেক কাজের প্রস্তাব পাওয়ার পরও না করেছেন তিনি। কারণ নিজের শরীরের বাড়তি মেদ কমিয়ে দর্শকের সামনে নতুন এক অপু হয়ে ফিরতে চান। জনপ্রিয় এই অভিনেত্রী গুলশান নিকেতন থেকে বনানীর একটি ব্যায়ামাগারে গিয়ে নিয়মিত ব্যায়াম করছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, এর মাঝে এশিয়ান টিভির একটি অনুষ্ঠানে আমি ও মাহি গিয়েছিলাম।

এ পর্বটি সামনে কোরবানির ঈদে প্রচার হবে। তবে এখন এভাবে কোনো অনুষ্ঠানে অতিথি হিসেবে যেতে চাই না। কারণ দর্শকের সামনে আমি নতুন এক অপু হয়ে ফিরতে চাই। সেজন্য নিয়মিত ব্যায়াম শুরু করেছি। শরীরে ওজন কিছুটা কমেছে। তবে আরো ওজন কমাতে হবে।

গত রমজানের ঈদে ‘রাজনীতি’ ছবিটি দর্শক বেশ পছন্দ করেছেন। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে অপুর নায়ক শাকিব খান। তবে নতুন ছবির কাজে কবে দেখা যাবে এই জুটিকে? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, আমি সামনে নতুন ছবির কাজে হাত দিবো। আগে থেকে এ বিষয়ে কথা বলতে চাই না।

কারণ আগে নিজে কাজের জন্য প্রস্তুত হতে চাই। তবে আসছে ২০শে আগস্ট থেকে নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ শুরু করবো। সালাউদ্দিন ভাইয়ের পরিচালনায় নতুন এ বিজ্ঞাপনচিত্রে আমার সহশিল্পী হিসেবে দেখা যাবে রিয়াজ ভাইকে।

আশা করি, এ কাজটি সবার ভালো লাগবে। শাকিবের সঙ্গে বিয়ে এবং অপু বিশ্বাসের মা হওয়ার খবর ঘোষণার পর তাদের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে সবারই বেশ আগ্রহ। ১০ মাসে পড়েছে তার বয়স। মার সঙ্গেই বেশিরভাগ সময় কাটে জয়ের।

শাকিব খান ও তাদের একমাত্র সন্তানের বিষয়ে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আমাদের সন্তানকে সবাই খুব আদর করে। কয়েকদিন আগে ফেরদৌস ও পূর্ণিমার সঙ্গে দেখা হয়েছিল। জয়কে কোলে নিয়ে বেশ আদর করেছেন তারা।

বাইরে গেলেও যেন সবার প্রিয় মুখ এখন আমার সন্তান জয়। এসব দেখে আমার বেশ ভালো লাগে। শাকিব শুটিং নিয়ে প্রায়ই সময় ব্যস্ত থাকে, তাই আমার সঙ্গেই বেশিরভাগ সময় কাটে জয়ের। গত ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি প্রথমে ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটি মুক্তির পর বেশ সাড়া পান অপু। এখনো ছবিটি বেশকিছু সিনেমা হলে চলছে। অনেকে বিয়ের পর নিজেকে গুটিয়ে ফেললেও অপু দর্শকের জন্য আরো কাজ করে যেতে চান। অপু বলেন, এখনই নিজেকে গুটিয়ে নিতে চাই না।

আমি দর্শকের জন্য নিজেকে প্রতিনিয়ত তৈরি করছি। নতুন ছবি নিয়েও আমার কথা চলছে। নতুন এক অপুকেই শিগগির পর্দায় দেখা যাবে। আর কয়েকদিন আগে মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এ গিয়েছিলাম। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

এটি কোরবানির ঈদে দর্শকরা দেখতে পাবেন। এখানে আমার ও শাকিবের সংসারসহ নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে। প্রসঙ্গত, ২০০৬ সালে শাকিবের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয়ের পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। তবে দীর্ঘ এক যুগের ক্যরিয়ারে নানা বাধা পেরিয়েছেন তিনি। দিয়েছেন দর্শকদের একের পর এক সফল ছবি। আর তাই সামনের সব বাধাকেও অতিক্রম করে সামনের পথটা ভালোভাবে পাড়ি দিতে চান তিনি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *