172631

এবার সিঙ্গাপুরে শাকিব-মিম

শাকিব খান ও মিম আবারো একসঙ্গে নতুন ছবির কাজ শুরু করেছেন। ছবির নাম ‘আমি নেতা হব’। ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। গত সপ্তাহে ঢাকার উত্তরা ও পুবাইলে এ ছবির শুটিং শুরু হয়। এবার গানের শুটিংয়ে সিঙ্গাপুরে যাচ্ছেন এই দুই তারকা।

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম গতকাল বলেন, বেশ কয়েক দিন হলো এ ছবির কাজ শুরু হয়েছে। বর্তমানে পুবাইলে এ ছবির কাজ চলছে। এরপর কক্সবাজার হয়ে সিঙ্গাপুরে গানের শুটিংয়ে যাব আমি ও শাকিব। বেশ ভালোভাবেই কাজ এগিয়ে চলছে।

এ ছবিতে আমাকে মডার্ন যাত্রাদলে কাজ করা একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সেখানেই মূলত নায়কের সঙ্গে পরিচয় হয়। অনেক বছর পর শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছি, খুব ভালো লাগছে। সামনে আমাদের আরো একটি ছবির কাজ শুরু হবে।

আশা করছি, দুটি ছবির কাজই ভালোভাবে শেষ করতে পারব। শাকিব খান বলেন, এ ছবির আগেও আমরা দুজন একসঙ্গে কাজ করেছিলাম জাকির হোসেন রাজু পরিচালিত সে ছবির নাম ছিল ‘আমার প্রাণের পিয়া’। ছবিটি সেসময় বেশ সুপারহিট হয়েছিল।

অনেকদিন পর আবারো একসঙ্গে কাজ হচ্ছে। আশা করি, নতুন এ ছবিটিও দর্শক বেশ পছন্দ করবেন। ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব-মিম ছাড়াও অভিনয় করছেন ওমর সানি-মৌসুমী, মিষ্টি জান্নাত প্রমুখ। উল্লেখ্য, মিম কয়েকদিন আগে মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ শেষ করেছেন। পাশাপাশি সৃজিত মুখার্জির নতুন ছবি ‘ইয়েতির অভিযান’-এ কাজ করেছেন মিম।

যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। এছাড়া সৈকত নাসিরের ‘পাষাণ’ ছবিতে কলকাতার অভিনেতা ওমের সঙ্গে দেখা যাবে মিমকে। অন্যদিকে, শাকিব খান অভিনীত সবশেষ গত রমজানের ঈদে ‘রাজনীতি’ ও ‘নবাব’ নামে দুটি ছবি মুক্তি পায়। মুক্তির পর থেকে ছবি দুটি বেশ ভালো ব্যবসা করছে। দুটি ছবিতে শাকিবের বিপরীতে যথাক্রমে অভিনয় করেন অপু বিশ্বাস ও শুভশ্রী (ভারত)।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *