172413

আ.লীগের ‌‘নতুন স্লোগান’ নির্ধারণ

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের নতুন স্লোগান নির্ধারণ করা হয়েছে। ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’ এই স্লোগান নির্ধারণ করা হয়েছে। এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। সোমবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ বৈঠক শেষে এ কথা জানান তিনি।

 

 

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবারের সম্মেলনের স্লোগান নির্ধারণ করে দিয়েছেন। এবার স্লোগান হবে, ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার।’

তিনি বলেন, ক্ষমতার ধারাবাহিকতা ধরে রাখতে বিভিন্ন কৌশল অবলম্বন করা হবে। বাংলাদেশের মানুষের হৃদয় জয় করার জন্য উন্নয়নের মহাসড়কের চাকা আরো বেগবান করা হবে। তিনি বলেন, ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করার জন্য নতুন নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করতে চাই এ সম্মেলনের মাধ্যমে।

 

 

আওয়ামী এই নেতা বলেন, ২০০৬ সালে বিএনপি ক্ষমতায় থাকাকালীন দেশের অবস্থা কোথায় ছিল, ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতা গ্রহণের পর দেশের অবস্থা কি ছিল এবং আওয়ামী লীগের দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর বর্তমানে দেশের অবস্থা কি- এর তুলনামূলক তথ্য বিবরণী তুলে ধরার জন্য একটি বুকলেট সবার হাতে তুলে দেয়া হবে।

ad

পাঠকের মতামত