নতুন মিশনে…

mousumi-hamidঈদের ছুটি কাটিয়ে আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মৌসুমী হামিদ। খুলনা থেকে ফিরেই কাজে যোগ দিয়েছেন এই অভিনেত্রী। ঈদের পর কাজে নিয়মিত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ঈদের আগে তো খুব ব্যস্ততার মধ্যে সময় কেটেছে। ধারাবাহিক নাটকে যেমন সময় দিতে হয়েছে তেমনি ঈদের বিশেষ খণ্ড নাটক ও টেলিছবিতেও কাজ করতে হয়েছে সমানভাবে। এখন তেমন একটা ঝামেলা নেই বললেই চলে।

 

 

 

 

ঈদের ছুটি কাটিয়ে মৌসুমী হামিদ বাংলাভিশনের প্রচার চলতি ধারাবাহিক ‘স্বর্ণলতা’র শুটিং করছেন। সুমন আনোয়ারের পরিচালনায় এ নাটকটি ছাড়াও এনটিভিতে প্রচার চলতি গোলাম সোহরাব দোদুলের ‘সংসার’ ধারাবাহিকের কাজও করছেন এই অভিনেত্রী। উল্লেখ্য, এ ধারাবাহিক দুটির পাশাপাশি মৌসুমী অভিনীত অরণ্য আনোয়ারের ‘বহুরূপী’ ও সুমন আনোয়ারের ‘সিনেমাওয়ালা’ ধারাবাহিক দুটিও প্রচার হচ্ছে।

 

 

এগুলো প্রচার হচ্ছে যথাক্রমে আরটিভি ও এনটিভিতে। টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও বেশ সাড়া জাগিয়েছেন মৌসুমী হামিদ। তার অভিনীত ‘জালালের গল্প’ ব্যাপক প্রশংসা পেয়েছে। শুধু তাই নয়, এ ছবিতে তার অভিনয়ও দর্শকের নজর কাড়ে। পাশাপাশি মৌসুমীর অন্য ছবিগুলোও বেশ আলোচনায় আসে। এদিকে খুব শিগগিরই চলচ্চিত্রের নতুন মিশনে নামছেন রোশনি খ্যাত এ অভিনেত্রী। সুমন আনোয়ারের ‘কয়লা’ ছবিতে অভিনয় করার কথা রয়েছে তার। সবকিছু ঠিক থাকলে এ বছরই ছবিটির শুটিং শুরু করবেন তিনি।

 

 

 

 

 

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, এ ছবিতে আমার অভিনয়ের কথা রয়েছে। এখনও শুটিংয়ের দিনক্ষণ পুরোপুরি চূড়ান্ত হয়নি। সব ঠিক হলেই কাজ শুরু করবো। গেল কোরবানির ঈদে বেশকিছু নাটক ও টেলিছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন মৌসুমী। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল সুমন আনোয়ারের ‘সংকট’, ‘স্বপ্ন কুহক’ ও গৌতম কৈরীর ‘ফড়িং জীবন’।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *