আর মাত্র সাতদিন

nusrat_fariha_allnewssitebdনুসরাত ফারিয়া ঢালিউডের নতুন সেনসেশন। তাকে নিয়ে নির্মাতারা কাজ করতে চাইলেও এখন তিনি শুধু জাজ মাল্টিমিডিয়ার ঘরের ছবিতে কাজ করছেন। সেখান থেকে এ পর্যন্ত তিনটি ছবি মুক্তি পেয়েছে তার। গত বছর শুটিংয়ে টানা ব্যস্ততায় সময় কাটালেও এবারের কোরবানির ঈদটা ভারতে কাটিয়েছেন। নিজের বন্ধুদের সঙ্গে দারুণ একটা সময় উপভোগ করেছেন তিনি। এরপর ১৫ই সেপ্টেম্বর ঢাকায় ফেরার পর মানবজমিনকে বলেন, এবারের ঈদটা বেশ আনন্দেই কেটেছে। শুটিং না থাকার কারণে পরিবার ও বন্ধুদের সময় দিতে পেরেছি।

 

 

 

 

 

 

তবে আবারো ২১শে সেপ্টেম্বর থেকে ‘প্রেমী ও প্রেমী’ ছবির বাকি কাজ শুরু করছি। আর সাতদিন কাজ করলেই এ ছবির দৃশ্যধারণের কাজ শেষ হবে। ঢাকা ও তার আশে পাশের জায়গায় টানা সাতদিন শুটিং চলবে।

 

 

 

 

 

এ ছবিতে আমার চরিত্রের নাম মারিয়া। রোমান্টিক গল্প নিয়ে করা এ ছবিটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। আর এ ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

 

 

 

 

ছবিটি প্রযোজনা করছে জাজ ও এসকে মুভিজ। বান্দরবান, থাইল্যান্ডের অংশ শেষে আবারো এ ছবির শেষভাগের কাজে অংশ নেবেন ফারিয়া ও শুভ। উল্লেখ্য, নুসরাত ফারিয়া অভিনীত এ পর্যন্ত তিনটি ছবি মুক্তি পেয়েছে। ছবিগুলো হচ্ছে ‘আশিকি’, ‘হিরো ৪২০’ ও ‘বাদশা’। যৌথ প্রযোজনার এ ছবিগুলোতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন অঙ্কুশ, ওম এবং জিৎ। সবক’টি ছবির গান ও অভিনয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *