দেশে ফিরেছেন মডেল মিলা

modelঢাকায় ফিরেছেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মিলা হোসাইন। টানা এক বছর ৮ মাস বিরতি নিয়ে গত ১৮ আগস্ট আমেরিকা থেকে বাংলাদেশে আসেন তিনি।

২০০০ সালে লাক্স আনন্দধারা মিস ফটোজেনিক মিলা ২০০৩ সাল থেকে বিয়ে করে নিউইয়র্কে সংসারী হন। তখন মিলার তুমুল জনপ্রিয়তা থাকলেও ২০০৩ সাল থেকে টানা দশ বছর (২০১৩) মিডিয়ার কোনও কাজের সঙ্গেই তাকে পাওয়া যায়নি।

সর্বশেষ তিনি দেশে এসেছেন ২০১৪ সালের ডিসেম্বরে। তখন ‘তারপর নদী’ এবং ‘পুনশ্চঃ ভালোবাসা’ নামের দুটি নাটকে অভিনয় করেছিলেন লম্বা বিরতি ভেঙে।

আসন্ন ঈদুল আজহায় মিলাকে কয়েকটি নাটকে দেখা যাবে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিলম্বে হলেও আমি নিয়মিতই দেশে আসি। তবে সে অর্থে মিডিয়ার কাজ করা হয় না। গেল সফরে দুটি নাটকে কাজ করেছি। ভালো লেগেছে। এবার অনেক দিন পর দেশে এলাম। আমার প্রথম উদ্দেশ্য, পরিবারের সবার সঙ্গে ঈদ করা।’

তবে কি নাটক-বিজ্ঞাপন হবে না এবার? স্মিত হেসে মিলার জবাব এমন, ‘তাতে কোনও আপত্তি নেই। পছন্দ হলে দু’একটি কাজ করতেই পারি। তবে বেশি করার ইচ্ছে নেই। পরিবার-বন্ধুদেরকেই বেশি সময় দিতে চাই। ঘুরে বেড়াতে চাই আপন শহরে। কারণ, নিউইয়র্কে অনেক ব্যস্ত সময় কাটে আমার। ফুসরত পাই না। এবার একটু প্রাণভরে নিঃশ্বাস নিতে চাই।’
মিলা হোসাইন।

মিলা জানান, এবারের সফরে তার সঙ্গে স্বামী জাকারিয়া মাসুদ জিকোও এসেছেন। জিকো আমেরিকা থেকে প্রকাশিত সাপ্তাহিক পত্রিকা ‘আজকাল’-এর প্রধান সম্পাদক ও প্রকাশক। মিলা সেই পত্রিকার ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।

মডেল হিসেবে মিলা হোসেন ২০১৩ সালে সর্বশেষ রানা মাসুদের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন।

২০০০ থেকে ২০০৩ সাল- এই তিন বছরের ছোট্ট ক্যারিয়ারে মিলা কাজ করেছেন অনেক আলোচিত বিজ্ঞাপন ও নাটকে। পেয়েছেন দারুণ জনপ্রিয়তা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *