এই প্রথম টপলেস হলেন অলিম্পিয়া: তোলপাড় বিনোদন বিশ্বে

Olympia valanceশরীরের উপরের অংশ সম্পূর্ণ অনাবৃত রেখে খোলা সমুদ্র সৈকতে তিনি পোশাক পাল্টালেন। সে দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে এখন দর্শকের কম্পিউটারের মাউসের ক্লিকের ভিতর।

মডেল, অভিনেত্রী অলিম্পিয়া ভ্যালান্সে। এর আগে তাকে ব্রা-প্যান্টি পরে আপত্তিকর পোজ দিতে দেখা গেছে। কিন্তু এবার পুরো টপলেস।

শরীরের নিম্নাংশে সামান্য অন্তর্বাস থাকলেও উপরের অংশে সুতা বলতে কিছু ছিল না। একেবারে খোলা গা। এ অবস্থায় তিনি ক্যামেরাবন্দি হয়েছেন। আর সেই ছবি ছড়িয়ে পড়েছে বৃটেনের মিডিয়াগুলোতে। তাতে বলা হয়েছে, অস্ট্রেলিয়ার সিডনিতে এক ফটোশুটে অংশ নিচ্ছিলেন। এ সময় পোশাক পরিবর্তনের প্রয়োজন হয়ে পড়ে। কিন্তু আশপাশে কারো তোয়াক্কা করলেন না। পুরো শরীরের কাপড় খুলে ফেললেন।

‘দ্য নেইবারস’ ছবির এই নায়িকাকে নিয়ে তাই মাতামাতির শেষ নেই। ২৩ বসন্তের এই যুবতীর এমন ছবি যেন লুফে নিয়েছে পশ্চিমা মিডিয়া। তিনি সিডনিতে স্বরোভস্কি নামের একটি সেটে মডেলিং করছিলেন। সেখানেই তিনি ঘটিয়ে ফেলেন এই কা-। তার এ অবস্থা দেখে তো সেটের সবাই থ’। তাদের মুখে কোন কথা নেই। সবাই যেন হা করে দেখছিলেন এই জনপ্রিয় অভিনেত্রীকে।

পরে অবশ্য তিনি টুইটারে দুর্ভাগ্যজনক এই ঘটনা নিয়ে কৌতুক করেছেন। তিনি এ প্রসঙ্গে মাইকেল জ্যাকসনের বোন জ্যানেট জ্যাকসনের ২০০৪ সালের সেই ‘দুর্ভাগ্যজনক অধ্যায়’কে স্মরণ করেছেন। ওই সময়ে সুপার বোউল পারফরমেন্স করছিলেন জ্যানেট। নাচের এক পর্যায়ে তার শরীরের উপরের অংশ অকস্মাৎ অনাবৃত হয়ে পড়ে। স্পর্শকাতর অংশ উন্মুক্ত হয়ে পড়ে। তা নিয়ে তখন সারা বিশ্ব তোলপাড় হয়।

সে প্রসঙ্গ টেনে অলিম্পিয়া ভ্যালেন্সে টুইটারে লিখেছেন, জ্যানেট জে-ইংয়ের মতো অল্প কিছু প্রদর্শন না করে আজকালকার কোন মেয়ে তার পোশাক পরিবর্তন করতে পারেন না! আহা!  কৌতুক করে তিনি লিখেছেন, এটা করতে এর পর না হয় একটি তাঁবু কিনে নেব।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *