সেই মুনমুনকে ফের নায়িকা বানাতে কুপ্রস্তাব প্রযোজকের

hiroin-munmun-500x319ঢাকাই সিনেমার এক আলোচিত নাম চিত্রনায়িকা মুনমুন। ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী কেন ডাকাত’, আজকের সন্ত্রাসীসহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন। মাঝে দীর্ঘদিন তিনি চলচ্চিত্র অঙ্গন থেকে দূরে ছিলেন। তবে এখন তিনি নিয়মিত চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন।

সম্প্রতি ঢাকাই সিনেমার এক প্রযোজক এ অভিনেত্রীকে তার সিনেমায় কাজ করার প্রস্তাবের পাশাপাশি কুপ্রস্তাব দিয়েছেন বলে অভিযোগ করেছেন মুনমুন। এতে ক্ষিপ্ত হয়ে সিনেমাটির কাজ ছেড়ে দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে মুনমুন বলেন, “সম্প্রতি একটি সিনেমায় কাজ করার জন্য এক প্রযোজক আমাকে প্রস্তাব দিয়েছেন। তিনি এর আগেও সিনেমা নির্মাণ করেছেন। ভালো হবে ভেবে কাজটি করতে রাজি হই। এর পরে প্রযোজক আমাকে বলেন, ‘ফিল্মের ব্যাপার বোঝেনই তো, একটু পার্সোনালি বসতে চাচ্ছি। এখনতো দেয়া-নেয়া ছাড়া সিনেমা হয়না।’ এ কথা শুনেই তাকে আমি বলে দিয়েছি, আপনার সঙ্গে আমার কোনো কথা নেই। আপনার সিনেমাতে আমি কাজ করব না।”

তিনি আরো বলেন, ‘আমি লোকটির নাম বলতে চাইছি না। কারণ নাম বললে হয়তো অনেকেই তাকে চিনবে। চলচ্চিত্রের ধ্বংসের জন্য এসব খারাপ লোকজনই দায়ী।’

মুনমুন বলেন, ‘চলচ্চিত্রের শুরু থেকেই দেয়া-নেয়ার কাজ করিনি। নিজের যোগ্যতায় কাজ করেছি।’

চিত্রনায়িকা মুনমুনের চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৯৬ সালে। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসা সফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’। এ পর্যন্ত তার অভিনীত চলচ্চিত্র সংখ্যা ৮১, যার বেশির ভাগই ছিল সুপারহিট। তাকে সর্বশেষ দেখা যায় ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুমারী মা’ সিনেমাতে। সিনেমাটি পরিচালনা করেন বাবুল রেজা।

মুনমুন বর্তমানে ‘কাসার থালায় রুপালি চাঁদ’, ‘দুই রাজকন্যা’, ‘মেঘ কন্যা’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ করছেন। এছাড়া বেশ কয়েকটি সিনেমায় কাজের কথা চলছে বলে তিনি জানান।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *