সানি লিওনের শরীর নিয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ

Mousumi_hamid_sunny_leoneমাস্তানি ছবির পোস্টারে সানি লিওনের শরীর কেটে যুক্ত করা হয়েছিল মৌসুমীর মুখ। যা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আর এদিকে ছবির পোস্টার নিয়ে বেশ সমালোচনায় পড়তে হয় অভিনেত্রী মৌসুমী হামিদকে। তবে পোস্টারের বিষয়ে এবার মুখ খুলেছেন মৌসুমী হামিদ।

মৌসুমী হামিদ জানান, তিনি অভিনয় করেছেন কিন্তু পোস্টারের দায় দায়িত্ব তার নয়। তিনি পরিচালকের সাথে কথা বলেছেন। পরিচালকও মৌসুমীকে উলট পালট বুঝিয়েছেন বলে জানান।

মৌসুমী হামিদের ভাষ্য, পোস্টারে মাথা কেটে লাগানোর বিষয়টি একেবারেই হাস্যকর এবং অপেশাদারীত্বসুলভ আচরণ হয়েছে। ‘মাস্তানি’ ছবির পোস্টারটি আমিও দেখেছি। যেভাবে নকলটি করা হয়েছে সেটি অন্যায়।

1461411738519‘মাস্তানি’ ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক কাজী মারুফ। তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমি হামিদকে। এছাড়া আরো অভিনয় করেছেন রিপন খান, সাদিয়া আফরিন, মৌমিতা প্রমুখ।

মৌসুমী হামিদ বলেন, ইন্ডাস্ট্রিতে একজন নির্মাতা আছেন যাকে আমি শ্রদ্ধা করে বাবা বলে ডাকি। তিনি আমাকে বলেছিলেন, মারুফ আছে ছবিতে, হয়তো কাজটি ভালো হবে করো। সেজন্য আমি এই ছবিতে কাজ করতে রাজি হয়েছিলাম। কিন্তু অনুরোধের ঢেঁকি গিলতে গিয়ে আমি নিজেই বিপদে পড়েছি। ছবির টিম চাইলে তারা ছবির অন্যতম কুশীলব হিসেবে প্রচারণায় অংশ নেন। তবে কেন সবাই আমাকে দোষ দিয়ে সংবাদের শিরোনাম করেছেন?

এই ছবির প্রচারণাতে অংশ নেবেন না বলেও জানিয়েছেন মৌসুমী হামিদ।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *