সেন্সরে বাদ যাওয়া রাধিকা-আদিলের নগ্ন দৃশ্য ফাঁস

radhika-apteনগ্নতা নিয়ে বিতর্ক যেন পিছুই ছাড়ছে না অভিনেত্রী রাধিকা আপ্তের! যদিও ছবির প্রয়োজনে যেকোনও দৃশ্যে অভিনয়ের ব্যাপারে কখনই তার কোনও আপত্তি নেই। তবুও অনলাইনে বারবার নগ্ন ছবি ফাঁসে সমালোচনার শিকার হচ্ছেন সাহসী এই অভিনেত্রী।

বলিউড রাধিকার যে নগ্ন ভিডিও নিয়ে অনলাইনে তোলপাড়; সেটি আসলে ‘পার্চড’ ছবির একটি দৃশ্য। বলিউডের তারকা অভিনেতা অজয় দেবগনের প্রযোজনায় ছবিটির পরিচালক লীনা যাদব। এতে রাধিকা ছাড়াও অভিনয় করেছেন সুরভিন চাওলা, তনিষ্ঠা চ্যাটার্জি, আদিল হুসেন, সুমিত বিয়াস, লেহার খান, ঋদ্ধি সেন, মহেশ বলরাজ এবং চন্দন আনন্দ।

অনলাইনে এর আগে রাধিকা আপ্তের স্নানদৃশ্য হিসেবে অন্য একজনের ছবি ছড়িয়ে পড়ে ভাইরাল হয়েছিল। এরপর গত বছরের এপ্রিলে রাধিকা অভিনীত স্বল্পদৈর্ঘ্য একটি চলচ্চিত্রের কয়েক সেকেন্ডের একটি নগ্ন দৃশ্য ফাঁস হয়েছিল।

এ নিয়ে দারুণ জলঘোলাও হয়েছিল তখন। আন্তর্জাতিক স্বলদৈর্ঘ্য ছবিটির পরিচালক অনুরাগ কাশ্যপ শরণাপন্ন হন পুলিশের। তখনও প্রচণ্ড সমালোচনার মুখে পড়েছিলেন রাধিকা। অবশ্য পাল্টা জবাব দিয়েছিলেন তার বলিপাড়ার সতীর্থরাই।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অহল্যা’খ্যাত রাধিকা এরইমধ্যে হিন্দি, মারাঠি, তামিলসহ বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করে সুখ্যাতি অর্জন করেছেন। মঞ্চ অভিনয়েও সুনাম আছে ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর।

‘পার্চড’ অর্থ আগুনের আঁচে শুকিয়ে যাওয়া; ছবিটিতেও তুলে ধরা হয়েছে চার নারীর ঝলসে যাওয়া জীবনেরই কাহিনী। ব্যক্তিগত জীবনে তাদের অসুবিধা, পুরুষদের অবহেলা-অত্যাচার মেনে নিয়েই কাটাতে হয়। কিন্তু সুপ্ত অনেক বাসনা তো অবদমিত হয়ে আছে তাদের মনেও। চার রমণীর সেইসব ইচ্ছে, স্বপ্নের পুরুষ আর যৌনতার কথা ঘুরে-ফিরে এসেছে সিনেমাজুড়ে। সেই পরিপ্রেক্ষিতেই ছবিটিতে রয়েছে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যও।

এবার রাধিকার ছবিই ছড়াল। কিন্তু ছবির প্রয়োজনে তৈরি দৃশ্য নগ্ন ভিডিও হিসেবে ছড়ানোয় বিড়ম্বনার মুখে পড়লেন অভিনেত্রী।

সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্নে এক চলচ্চিত্র উৎসবে দারুণ প্রশংসা কুড়িয়েছে ‘পার্চড’। পরিচালক লীনা যাদব পেয়েছেন সেরা পরিচালকের খেতাব। ভারতীয় ছবির মধ্যে সেরা হিসেবে স্বীকৃতিও পেয়েছে ছবিটি। ঠিক এই সময়েই অনলাইনে ফাঁস হয়ে গেল ছবিটির একটি দৃশ্য!

তবে ঠিক যে সময় ছবিটি বিদেশে পুরস্কার পেল; তখনই আবার নগ্ন দৃশ্য ছড়িয়ে পড়ায় বিভিন্ন মহলে শুরু হয়েছে নানা জল্পনা। তবে কি ছবির প্রচারণার জন্যই ব্যবহার করা হচ্ছে রাধিকার নগ্ন দৃশ্য? সূত্র: ডিএনএ

https://youtu.be/NpsQgOvKb5E

রাধিকার আরও একটি ফাঁস হওয়া ভিডিও:

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *