আইটেম বিপাশা নায়িকার বদলে ভিলেন

Bipasha Kabirতরুণ চিত্রপরিচালক সৈকত নাসিরের ‘তালাশ’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করার কথা ছিল আইটেম কন্যা বিপাশা কবিরের। দফায় দফায় ছবির কাস্টিং বদলেছে। বদলেছে শুটিংয়ের তারিখ। বদলেছে স্ক্রিপ্ট। শেষ পর্যন্ত ছবিটি আর হয়নি।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বিপাশার জন্মদিনে তাকে উপহার দিয়েছিলেন ‘তালাশ’। বলেছিলেন, বোনের প্রতি এক ভাইয়ের উপহার এটি। ভাই তার কথা রাখেননি। বোনের আর বিপুল আয়োজনে নায়িকা হওয়ার ইচ্ছে পূরণ হয়নি।

‘তালাশ’ বন্ধের পর থেকে বিপাশার ক্যারিয়ারে চলছে খরা। আগের মতো আইটেম গানে ব্যস্ততা নেই। নায়িকারা নিজেরাই নাচছেন আইটেম গানে। বিদেশ থেকে আইটেম নাচের জন্য নায়িকা আসছে দেশে।

পরিচালক সৈকত নাসিরের কারণে নায়িকা হওয়ার সাধ মিটল না বিপাশার। তাই বলে তো গো ধরে বসে থাকলে চলে না। তাইতো বিপাশা ফের সৈকতের তীরে আছড়ে পড়লেন।

এ পরিচালকের সদ্য ঘোষিত ছবি ‘পাষাণ’-এ নেতিবাচক একটি চরিত্রে অভিনয় করবেন বিপাশা। কোথায় সৈকতের ছবিতে নায়িকা হয়ে দেশ কাঁপাবেন তা নয়, এখন কি না ভিলেনের রোল জুটল কপালে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ‘পাষাণ’ ছবিটি বেনামে প্রযোজনা করছে জাজ। অর্থাৎ বিপাশা ভাইয়ের ঘরে ফিরছেন। তবে নায়িকা হয়ে নয়। তার পুরনো পরিচয়েই।

এই ব্যানারের ‘পোড়া মন’ ছবিতে তিনি ছিলেন ভিলেন। ওখানেও তার সহনায়িকা হওয়ার কথা ছিল। স্ক্রিপ্টে তাকে খাটো করে মাহিকেই গুরুত্ব দেয়া হয়েছিল ওই ছবিতে।

তারপরও বিপাশা জাজ ও সৈকতকে ছাড়তে পারছেন না। তার মনোভাবটা এখন নাকি অনেকটাই এমন-‘ভেঙেছো কলসির কানা তাই বলে কী প্রেম দেব না?’

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *