বিয়েও হয়নি, ওটাও হয়নি এখনো: সালমান খান

Salman-Khan-বলিউড অভিনেতা সালমান খান। প্রেম, বিয়ে নিয়ে নানা সময় নানা রকম আলোচনা সমালোচনার মুখোমুখি হয়েছেন এই তারকা। এবার তিনি জানালেন এখনো কারো সঙ্গে শারীরীক সম্পর্কে জড়াননি তিনি।

রোববার বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি অভিনীত ‘ফ্রিকি আলি’ সিনেমার ট্রেইলার উন্মোচন অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে বেশ ফুরফুরে মেজাজে ছিলেন সালমান খান। সঙ্গে ছিলেন নওয়াজ উদ্দিন সিদ্দিকিও। কিন্তু অনুষ্ঠানে হঠাৎ এ (সেক্স) বিষয় উঠে আসার কারণ প্রকাশিত সিনেমার ট্রেইলারের একটি দৃশ্যে দেখা যায়- নওয়াজ উদ্দিন সিদ্দিকির কাছে এক অফিসের রিসিপশনিস্ট তার (নওয়াজ) লিঙ্গ সম্পর্কে জানতে চান। কিন্তু নওয়াজ না বুঝে উত্তরে বলেন, ‘মা বলেছেন- ইচ্ছা থাকলেও বিয়ের আগে এসব করা ভালো না।’ এ দৃশ্যকে কেন্দ্র করে সাংবাদিকরা সেক্স নিয়ে জানতে চান নওয়াজ উদ্দিনের কাছে।

নওয়াজ উদ্দিনকে করা এ প্রশ্ন শোনে সালমান খান বলেন, ‘সে তো বিয়ে করে ফেলেছে।’ এরপর সালমান খানের কাছে একই প্রশ্ন করেন সাংবাদিকরা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিয়েও হয়নি ওটাও (শারীরিক সম্পর্ক)  হয়নি।’

এর আগে ‘কফি উইথ করণ’ শিরোনামের এক আড্ডার অনুষ্ঠানে সালমান জানিয়েছিলেন এখনো তিনি কুমার। কারণ তিনি তার স্ত্রীকে ঠকাতে চান না।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *