আইটেম গানে ইতিহাস গড়লেন নায়িকা পরীমনি!

6ShAITucTr1Cঢাকাই সিনেমার গ্ল্যামার কন্যা পরীমনি। পর্দায় তার অভিনয় ও নাচ দেখে মুগ্ধ অসংখ্য দর্শক। এবার তিনি এক আইটেম গানে পারফর্ম করে ইতিহাস হলেন। তবে শুধু বাংলাদেশেই নয়, পশ্চিমবঙ্গের ইতিহাসেও এযাবৎকালের সর্বাধিক ব্যয়বহুল আইটেম গান এটি। এমনটাই জানিয়েছেন ‘রক্ত’ সিনেমার প্রযোজক আবদুল আজিজ।

আজিজ বলেন, ‘রক্ত সিনেমার আইটেম গানটি বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের ইতিহাসে এযাবৎকালের সর্বাধিক ব্যয়বহুল। আশা করছি, দর্শকদের মনে গানটি স্থান করে নেবে।’

নায়িকা পরীমনি বলেন, ‘ডানা কাটা পরী’ শিরোনামের এই আইটেম গান দিয়ে সবাইকে মাতাব। গতানুগতিক আইটেম গানের থেকে এ গানে কিছুটা ভিন্নতা রয়েছে। আশা করছি, বিগ বাজেটের এ গানটি দেখে দর্শক বিনোদিত হবেন।’

ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত রোশন। এ ছাড়া আরো অভিনয় করছেন অমিত হাসান, আশীষ বিদ্যার্থীসহ অনেকে।

ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ‘রক্ত’ সিনেমায় ‘ডানা কাটা পরী’ শিরোনামের এ আইটেম গানটি শনিবার রাত ৮টায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় এ গানের সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। সম্প্রতি এ গানের দৃশ্যায়ন কলকাতায় সম্পন্ন হয়েছে।

সম্প্রতি ইউটিউবে রক্ত সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। প্রকাশিত টিজারে পরীকে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটি ঈদুল আজহায় বাংলাদেশে শতাধিক এবং কলকাতায় ১৩০টি সিনেমা হলে একযোগে মুক্তি পাবে বলে জানা যায়।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *