মিউজিক ভিডিওতে মডেল হবেন না তানজিন তিশা

Tanjin Tisha26কণ্ঠশিল্পী ইমরানের গাওয়া ‘চলতে চলতে বলতে বলতে’ গানটির মিউজিক ভিডিওর ভিউয়ার্স এক কোটির ঘর ছাড়িয়েছে। ভিডিওটির মডেল হয়েছিলেন অভিনেত্রী তানজিন তিশা। জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী ঘোষণা দিলেন আর কখনই কোনো মিউজিক ভিডিওতে মডেল হবেন না। রোববার দুপুরে দেয়া এক সাক্ষৎকারে এই কথা বলেন তিশা। ইমরানের গানের এই ভিডিও ও নিজের ক্যারিয়ারের নানা বিষয় নিয়ে আলাপ হয় তার সঙ্গে। পাঠকদের জন্য তুলে ধরা হল আলাপের চুম্বক অংশ।

ইমরানের গানের মিউজিক ভিডিওটির ভিউয়ার্স এক কোটি ছাড়িয়ে গেল, কেমন লাগছে?
তানজিন তিশা: ভিডিওটির ভিউয়ার্স এক কোটি ছাড়িয়ে গেছে। খুব ভাল লাগছে। আসলে এই মিউজিক ভিডিওটি শখের বসেই করা। ইমরানের কথায় ফান করতে করতেই মিউজিক ভিডিওটিতে অভিনয় করতে রাজি হয়ে যাই। ভাবতেই পারিনি ভিডিওটি এতটা দর্শকনন্দিত হবে। সব মিলিয়ে গুড এক্সপেরিয়েন্স, গুড ফিল।

আর কোনো মিউজিক ভিডিওতে মডেল হচ্ছেন?
তানজিন তিশা: না আর কোনো মিউজিক ভিডিওতে মডেল হচ্ছি না। করবও না। আর কখনই আমাকে কোনো মিউজিক ভিডিওতে দেখা যাবে না। অভিনয় নিয়েই থাকতে চাই।

বর্তমান ব্যস্ততা কি নিয়ে?
তানজিন তিশা: আমি নিজের জন্যই দুই মাস মতো কাজ থেকে বিরতি নিয়েছিলাম। আবারও কাজে ফিরছি। আসছে কোরবানির ঈদের জন্য কয়েকটি নাটকে অভিনয় করব। এর মধ্যে গোলাম সোহরাব দোদুল ভাইয়ের একটি নাটকে অভিনয় করব। এই ঈদে অনেক নাটকে অভিনয় করতে চাই।

কোনো ধারাবাহিক নাটক?
তানজিন তিশা: না এখন কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করছি না।

চলচ্চিত্রে অভিনয় করবেন বলে মাঝে ছোট পর্দায় কাজ কমিয়ে দিয়েছিলেন?
তানজিন তিশা: সেটা সবাই মনে করেছে। মাঝে একটু কাজ কমিয়ে দিয়েছিলাম বেছে বেছে অভিনয় করেছি। চলচ্চিত্রে অভিনয় করলে ছোটপর্দায় কাজ করা হবে কম সেটা ঠিক, তবে আপাতত মনোযোগ দিয়েই নাটকে অভিনয় করব। ভাল ভাল গল্পের নাটকে অভিনয় করতে চাই।

চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে কি কারো সঙ্গে কথা হয়েছে—
তানজিন তিশা: কথা চলছে। আগে ভাগেই কিছু বলতে চাই না এ ব্যাপারে। সময় হলেই জানবেন সবাই।

সময় দেয়ার জন্য ধন্যবাদ।
তানজিন তিশা: আপনাকেও ধন্যবাদ।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *