মানুষের অভিশাপের টাকা উপকারে আসবে না: পুলিশদের প্রতি ডিআইজি

DIG Shafiqul-islamমানুষের অভিশাপের টাকা জীবনে কোনো উপকারে আসবে না বলে অন্য পুলিশ সদস্যদের প্রতি সতর্ক করে দিলেন পুলিশের একজন ডিআইজি।

পুলিশ সদস্যদের উদ্দেশে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম বলেছেন, ঘুষ ছাড়তে সিদ্ধান্ত নিতে হবে আজই। পুলিশের ওপর দেশের মানুষের যে আস্থা তা রক্ষা করতে নীতি নৈতিকতার আলোকে কাজ করতে হবে।

গত সপ্তাহে বুধবার বিকালে ফেনী জেলা পুলিশ বিভাগের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, মানুষের অভিশাপের টাকা আপনার জীবনে কোনই উপকারে আসবে না।

ডিআইজি বলেন, মানুষের সম্মানের কথা চিন্তা করে কাজ করবেন। আপনার কোনও কাজে এ ডিপার্টমেন্টের যেন মান ক্ষুন্ন না হয় সেদিকে খেয়াল করতে হবে।

তিনি আরো বলেন, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের স্বার্থে ফেনী পুলিশের সদস্য সংখ্যা বৃদ্ধি করা হবে। পুলিশ যদি মনে করে তার নিরাপত্তার দরকার তাহলে তাকে নিরাপত্তা দেওয়া হবে।

পুলিশ সুপার রেজাউল হক (পিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার শামছুল আলম সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) মোঃ শাহরিয়ার আলমসহ জেলায় কর্মরত পুলিশ সদস্যরা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *