আলোড়ন তোলা ট্রাম্পের স্ত্রীর সেই নগ্ন ছবিগুলো

Trump Wife nude photo6তিনি মুখ তুললেও বিতর্ক, আবার না খুললেও। তবে এবারের বিতর্ক এক বিশেষ ‘খোলা’-কে কেন্দ্র করেই। একে খোলা না বলে খুল্লামখুল্লা বলাই ভালো।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী কোটিপতি খেয়ালি ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পের অনেকগুলো নগ্ন ছবি প্রকাশ করেছে ট্যাবলয়েড পত্রিকা নিউ ইয়র্ক পোস্ট। নব্বইয়ের দশকে ইউরোপের একটি ম্যাগাজিনের জন্য তোলা ছবিগুলো রবিবার প্রকাশ করে নিউ ইয়র্ক পোস্ট। ১৯৯৫ সালে ম্যানহাটনে একটি মডেলিং সেশনের সময় ছবিগুলো তোলা হয়। ফ্রান্সের বন্ধ হয়ে যাওয়া পুরুষদের ম্যাগাজিন ‘ম্যাক্স’ এ ছবিগুলো ছাপা হয়েছিল বলে জানিয়েছে ট্যাবলয়েডটি।

স্ত্রীর নগ্ন ছবি প্রকাশের বিষয়ে খেয়ালি ট্রাম্প বলেন, ”ছবিগুলো মেলানিয়ার সাথে আমার পরিচয় হওয়ার আগে ইউরোপের একটি ম্যাগাজিনের জন্য তোলা হয়েছিল। এ ধরনের ছবি খুবই ফ্যাশনেবল ও স্বাভাবিক।”

স্লোভেনিয়াতে জন্ম নেওয়া মডেল মেলানিয়ার বয়স যখন ২৫ বছর তখন ছবিগুলো তোলেন ফরাসি আলোকচিত্রী অ্যালে ডি ব্যাসেবাইল। তখন ‘মেলানিয়া কে’ নামে মডেলিং করতেন ট্রাম্পের স্ত্রী।

ব্যাসেবাইল বলেন, মেলানিয়া ছিলেন মহৎ ও চমৎকার ব্যক্তিত্বের অধিকারী। তিনি আমার সাথে খুবই বিনয়ী ছিলেন।

মেলানিয়ার নগ্ন ছবি নেওয়ার মডেলিং সেশনটি হয় তিনি নিউ ইয়র্কে পৌঁছার পরপর এবং ট্রাম্পের সাথে তার পরিচয়ের তিন বছর আগে। নিউ ইয়র্কের একটি ফ্যাশন সপ্তাহের অনুষ্ঠানে ট্রাম্পের সাথে পরিচয় ঘটে মেলানিয়ার।

ট্রাম্প বলেন, মেলানিয়া ছিলেন একজন খুবই সফল মডেল। তিনি অনেক ফটোশুটে অংশ নিয়েছেন- যার মধ্যে অনেক ছবি নেওয়া হয়েছে বড় বড় ম্যাগাজিনের প্রচ্ছদ ছবি হিসেবে। বর্তমানে ৪৬ বছর বয়সী মেলানিয়াকে ২০০৫ সালে বিয়ে করেন কোটিপতি রিয়েল এস্টেট ব্যবসায়ী ট্রাম্প। এখন মেলানিয়া ফ্লোরিডার এক বিচ রিসোর্টে থাকেন।

গত মাসে রিপাবলিকান দলের জাতীয় সম্মেলনে ট্রাম্পের মনোনয়ন গ্রহণ অনুষ্ঠানে তাকে পরিচয় করিয়ে দেয়ার ভাষণে ফার্স্টলেডি মিশেল ওবামার বক্তব্য চুরি করে সমালোচনার মুখে পড়েন মেলানিয়া। এবার প্রকাশ হলো তার পুরনো নগ্ন ছবি।

(ছবিগুলো ফুল স্ক্রিন দেখতে ছবিতে ক্লিক করুন)

Trump Wife nude photo5Trump Wife nude photo3Trump Wife nude photo4Trump Wife nude photo2 Trump Wife nude photo1 Trump Wife nude photo

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *