পিয়ার ফাঁদে রিয়াজ!

Peya Bipashaচিত্রনায়ক রিয়াজ একজন ব্যবসায়ী। নিজের পছন্দের মানুষ খুঁজে না পাওয়ায় বিয়ে করা হয়ে ওঠেনি তার। তবে একদিন সকালে একটি পার্কে জগিং করতে গিয়ে পিয়া বিপাশার সঙ্গে পরিচয় হয়। এরপর তারা ধীরে ধীরে হয়ে ওঠেন প্রেমিক-প্রেমিকা। কিন্তু একপর্যায়ে প্রেমিকা পিয়া বিপাশার ফাঁদে পড়েন রিয়াজ। তবে এটা বাস্তবের কোনো ঘটনা না। এমনই একটি গল্পের নাটকে অভিনয় করেছেন রিয়াজ ও পিয়া বিপাশা। নাটকের নাম ‘প্রেমিকা’। জাকারিয়া সৌখিনের রচনায় এটি পরিচালনা করেছেন পিকলু চৌধুরী।

নাটকটি নিয়ে পরিচালক বলেন, এখানে রিয়াজকে আবরার এবং পিয়া বিপাশাকে নাদিয়া নামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। রিয়াজ ভাইয়ের মা অসুস্থ থাকা সত্ত্বেও তিনি আমাকে এই নাটকের জন্য সময় দিয়েছেন। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। আশা করি এ নাটকটি দর্শকরাও পছন্দ করেবন। নাটকটি নিয়ে পিয়া বিপাশা বলেন, এ নাটকে একটি চক্রের ফাঁদে পড়ে রিয়াজ ভাইকে ফাঁসানোর চেষ্টা থাকে আমার। তবে আমিও সবকিছু বাধ্য হয়েই করি।

‘প্রেমিকা’ নাটকের কাজটি একটু ভিন্ন ধরনের। আশা করি এ কাজটি এবারের কুরবানি ঈদে সবাই পছন্দ করবেন। কমেডি, রোমান্স, থ্রিলার ধাঁচের এ নাটকটি আসন্ন ঈদুল আজহায় বাংলাভিশনে প্রচার হবে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *