রণবীরের সঙ্গে ঐশ্বরিয়ার উষ্ণ চুম্বন: বচ্চন পরিবারে অস্বস্তি

aish_kiss‘ধুম ২’-এর সেই দৃশ্যের কথা মনে আছে? ঐশ্বরিয়া রাই এবং হৃতিক রোশনের সেই চুম্বন-দৃশ্য। তেমন উষ্ণ চুম্বন বলিউড ছবিতে খুব একটা দেখা যায়নি। ফের পর্দায় চুম্বন করবেন ঐশ্বরিয়া। অভিষেক বচ্চনের স্ত্রী এবার চুম্বন দৃশ্যটি করছেন করণ জোহরের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের সঙ্গে।

বলা হচ্ছে, এই ছবিতে রণবীর ও ঐশ্বরিয়ার বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। তার মধ্যে নাকি এমন একটি চুম্বন রয়েছে, যা বলিউডি বিচারে রীতিমতো উষ্ণ। একেবারে ‘লিপ-লক’। বলিউডের গুজব হলো, এই চুম্বন নিয়েই নাকি বচ্চন-পরিবারে সবথেকে বড় অস্বস্তি।

পরিবারে অস্বস্তির আঁচ পেয়েই ঐশ্বরিয়া করণ জোহরকে ছবি থেকে দৃশ্যগুলি বাদ দিতে বলেছেন বলেও খবর রটেছে। তবে করণ সেই অনুরোধ রাখবেন কি না, তা ছবি মুক্তির পরেই বোঝা যাবে। বিশেষ করে ওই লিপ-লকের দৃশ্যটি।

একাধিক গণমাধ্যমের সংবাদে জানা যায়, এই দৃশ্য নিয়ে নাকি ঐশ্বরিয়া গোড়া থেকেই আপত্তি ছিল। সেই জন্য দৃশ্যটি অন্যভাবে শুট করা হয়েছে।

তবে এও বলা হচ্ছে, বচ্চন-পরিবারের সকলেই পেশাদার অভিনেতা। বিশেষ করে অমিতাভ নিজে কাজের ব্যাপারে কোনও রকম আপস করেন না। ছবির প্রয়োজনে যা করা দরকার, তা করায় তার কোনও আপত্তি নেই।

ফলে, পুত্রবধূ যদি ছবির প্রয়োজনে চুম্বন দৃশ্যে অভিনয় করেন, তাতেও তার কোনও আপত্তি থাকবে না বলেই মনে করছেন অনেকে।

শুধু তা-ই নয়, ঐশ্বরিয়ার কাজের ব্যাপারে বচ্চন-পরিবারের পক্ষ থেকে কখনওই বাধা দেওয়া হয় না। এই তারকা যেভাবে কাজ এবং সংসার সামলাচ্ছেন, তাতেও পরিবার রীতিমতো খুশি। খবর এবেলার।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *