‘সিক্স এক্স’ বিতর্কে অভিনেত্রী সোফিয়া

4_226533সোফিয়া হায়াত। সাবেক মডেল, অভিনেত্রী এবং গায়িকা। তিনি ব্রিটিশ বংশদ্ভুত। কাজ করেন ব্রিটিশ ও ইন্ডিয়ায় দুই দেশে মিলে। খোলামেলার উপস্থিতির জন্য তিনি ব্যাপক সমালোচিত। আবারও সংবাদের শিরোনাম হলেন এই অভিনেত্রী। এবার তার বিরুদ্ধে আইনি পদক্ষেপের নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন এক পরিচালক।

এক সময়ে খোলামেলার উপস্থিতির জন্য আলেচনায় আসা সোফিয়াকে এখন সবাই সন্ন্যাসিনী হিসেবেই চেনেন। আগের সব কর্ম থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। তা নিয়েই বিপত্তিটা।

টাইমস অব ইন্ডিয়া জানায়,সন্ন্যাসিনী হওয়ার আগে ‘সিক্স এক্স’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন সোফিয়া। আগামী মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

অভিনয় সম্পন্ন হলেও ‘সিক্স এক্স’ এর ডাবিংয়ের বেশ কিছু কাজ বাকি রয়েছে এখনও। তা নিয়েই বিপদে পড়েছেন পরিচালক চন্দ্রকান্ত সিংহ।

ডাবিংয়ে বাকি রয়েছে সোফিয়ার অংশই। তবে সোফিয়া এখন তা করতে নারাজ। এমনকী, সিনেমার প্রোমোশনেও আর তিনি হাজির থাকতে পারবেন না বলে জানিয়েছেন। আর সে কারণেই আইনি পদক্ষেপ নিতে পারেন পরিচালক।

চন্দ্রকান্ত বলেন, আমরা বিষয়টা নিয়ে বহুবার সোফিয়াকে ফোন করেছি। মেসেজ করেছি। কিন্তু, ও কোনও উত্তর দেয়নি। আমাদের বাধ্য হয়ে ডাবিং আর্টিস্ট দিয়ে কাজ চালাতে হচ্ছে।

এজন্য সোফিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাই ভাবা হচ্ছে বলে জানান পরিচালক চন্দ্রকান্ত।

কিন্তু সোফিয়া বলছেন, এক বছর আগে ছবির শুটিং আমি শেষ করেছি। ফলে কোনও চুক্তিবদ্ধ দায়বদ্ধতাও এখন আর নেই। আর এ সব আমার ট্রান্সফরমেশনের আগের ঘটনা। এখন আমি আর কোনও ছবি করতে চাই না, কোনও ছবির সঙ্গে যুক্তও থাকতে চাই না।

আলোচিত এই অভিনেত্রী বলেন, আমার কর্তব্য এখন নিজের প্রতি, সাধারণ মানুষের প্রতি। কোনও ফিল্মমেকারের কাছে আমার আলাদা করে কোনও দায়বদ্ধতা নেই।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *