বিমানে উঠলেই যৌনকর্ম করতে ইচ্ছা করে এই অভিনেত্রীর

Cara-Delevingneযৌনতা একটি প্রাকৃতিক ব্যাপার। একেকজন একেকভাবে যৌনতা উপভোগ করতে ভালবাসেন। বেশীরভাগ মানুষ যৌনকর্মকে ব্যাক্তিগত পর্যায়ে রাখলেও অনেকেই আছেন যারা পাবলিক প্লেসে যৌনকর্ম করে আনন্দ পান। তেমনি একজন হলিউড সুপারমডেল এবং অভিনেত্রী কারা ডেলিভিনিয়েনে।

হলিউড তারকাদের মত কারা ডেলিভিনিয়েনে এত পরিচিত নন। যারা খুব ভালভাবে হলিউড এবং বিদেশি টেলি-সিরিজগুলি অনুসরণ করেন তারা হয়তো চিনতে পারবেন। গত বছর মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ছবি ‘পেপার টাউনস’-এর অভিনেত্রী ইনি। আগামী মাসেই কারার নতুন ছবি সুইসাইড স্কোয়াড মুক্তি পেতে চলেছে। তার আগে কারা এবং এই ছবিতে তার সহ-অভিনেতা মারগট রব্বি-র সঙ্গে একটি মুখোমুখি আলাপচারিতায় বসে মিরর।

মিরর-কে দেওয়া সাক্ষাৎকারে কারা বলেছেন, তিনি বিমান-যৌনতায় আসক্ত। বিমানে উড়ান চলাকালীন শারীরিক সম্পর্ক করতে গিয়ে একাধিকবার তিনি ধরাও পড়েছেন। কারা জানিয়েছেন যে বিমানের সিটেই তিনি এই কাণ্ডটি করতেন।

সেই সাক্ষাৎকারে দু’জনকেই প্রশ্ন করা হয় যে তাদের নিজের জীবনে কোন কোন অদ্ভুত জায়গায় তারা যৌন মিলন করেছেন। তার পরেই কারা নিজের অভিজ্ঞতার কথা জানান। এখানে দেখার বিষয় এটাই যে এক-আধবার নয়, কারা কিন্তু বহুবার এই কাজ করেছেন এবং প্রত্যেক বার ধরাও পড়েছেন। অর্থাৎ হয় তিনি যা করেন তা ভেবেচিন্তেই করেন নয় তো তিনি নিজেকে ঠিক সামলাতে পারেন না।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *