তৃতীয়বারের মতো বিয়ে করলেন অপি করিম

Opi-Nirjharনির্মাতা এনামুল করিম নির্ঝর ও অভিনেত্রী অপি করিম বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন। তাই ‘হানিমুন’ করতে থাইল্যান্ডে গেছেন। দুই জনেরই এটি তৃতীয় বিয়ে।

নাট্য নির্মাতা নির্ঝর ও অভিনেত্রী অপি’র এই পরিচয়ের বাইরেও দু’জন স্থপতি।

অনুসন্ধানে জানা গেছে, ঈদের দিন ৭ জুলাই বিয়ের আনুষ্ঠানিকতা হয় খুব গোপনে। যেখানে উপস্থিত ছিলেন নির্ঝরের বোন-দুলাভাইসহ কাছের আরও দু-একজন। বিয়ের বিষয়টি নির্ঝরের কাছের বেশ কয়েকজন নিশ্চিত করেছেন। জানিয়েছেন, গেল ৭ জুলাই দুপুরে নির্ঝর-অপি তাৎক্ষণিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেন। এবং সেদিনই এশার নামাজের পর ধানমণ্ডির একটি মসজিদের অফিস কক্ষে কাজীর উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এদিকে, এমন সুখবরের বিষয়ে তাদের দু’জনের একজনেরও মন্তব্য পাওয়া যায়নি। কারণ, দুজনেই বৃহস্পতিবার ২১ জুলাই সকালে ব্যাংককের উদ্দেশে ঢাকা ছেড়েছেন। মুঠোফোন বন্ধ, ফেসবুক-ভাইবারে যোগাযোগ করেও তাদের কোনও সাড়া পাওয়া যায়নি।

জানা যায়, পরিচালক এবং অভিনেত্রী হিসেবে নয়, নির্ঝর-অপির সম্পর্ক গড়ে ওঠে স্থাপত্য শিল্পকে কেন্দ্র করে। গত সাত মাসে সেই সম্পর্ক পরিণয়ে গড়ায়।

সূত্র বলছে, বিয়ের পরপরই অপি করিম স্বামী নির্ঝরের বাসায় উঠেছেন। এই নতুন দম্পতি বিয়ের কোনো আনুষ্ঠানিকতা করবেন না বলেও সিদ্ধান্ত হয়েছে।

উল্লেখ্য, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ‘আহা!’ চলচ্চিত্রের নির্মাতা এনামুল করিম নির্ঝরের এটা তৃতীয় বিয়ে। ২০১১ সালের ৩ এপ্রিল মডেল তানজিকার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। নির্ঝরের প্রথম পক্ষে রুদ্র নামের পুত্রসন্তান আছে।

অপিরও এটি তৃতীয় বিয়ে। ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে অপির বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সালে ফের বিয়ে করেন নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *