শেষ পর্যন্ত তিশাও! ভিডিও নিয়ে তোলপাড়

tishaতিশা। যে নামটি সবার কাছেই জনপ্রিয়। ঢালিউডের ছোট পর্দার অদ্বিতীয় এক অভিনেত্রী। যিনি ছোটপর্দায় যেমন নাম কুড়িয়েছেন। তেমনি এবার বড় পর্দায় ‘সাহসী’ হিসেবে নাম কুড়াবেন বলে আশা করা হচ্ছে।

তিনি এবার ঢালিউড কিং সাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ‘রানা পাগলা দি মেন্টাল’ সিনেমায়।

যেখানে তিশাকে বেশ খোলামেলা দৃশ্যেই অভিনয় করতে দেখা গেছে। ইতমধ্যেই তার অভিনীত একটি গান বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তার ভাইরাল হয়ে পড়েছে, ‘গানটি পুড়েছে ধুলো পুড়ে গেছে মন’।

খোদ সাকিবই তিশা সম্পর্কে বলছেন, ‘ঈদের নামাজ পড়েই আমি ঢাকা শহরের বিভিন্ন সিনেমা হলে ঢুঁ মেরেছি। যেসব সিনেমা হলে ‘রানা পাগলা’ ছবিটি চলছে, সেসব হলে তিশাকে দেখার পর দর্শকদের মাঝে যে উন্মাদনা দেখেছি, তাতে আমি বিস্মিতি হয়েছি। একজন সিনেমার নায়িকার জন্য এ এক পরম সৌভাগ্য। দর্শকের এই ভালোবাসাই পারে একজন অভিনয়শিল্পীকে আলোচনার শীর্ষে নিয়ে যেতে।’

শামীম আহাম্মেদ রনি পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন শাকিব খান, তিশা, আঁচল ও পড়শী।

গত বছর ছবিটি মুক্তির কথা ছিলো। তবে মুক্তি পায় এই ঈদে। এই ছবিটি ১৬ জুন সেন্সর ছাড়পত্র পায়। তারকা নির্ভর ছবির নামটিতে সেন্সরবোর্ড কাঁচি চালিয়েছে। ইংরেজি নামে ছবি মুক্তি দেওয়ার নিয়ম না থাকায় পাল্টে যায় ‘মেন্টাল’-এর চেহারা। ছবিটি মুক্তি পাবে ‘রানা পাগলা’ নামে। তবে ট্যাগ হিসেবে রয়েছে ‘দি মেন্টাল’।

ভিডিও দেখুন:

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *