নায়িকা হ্যাপিকে বদলে দিয়েছেন জাকির নায়েক

happy with Jakir naikগুলশানে জঙ্গি হামলার পর ‘উস্কানিদাতা’ হিসেবে জাকির নায়েকের পিস টিভি বন্ধের ঘোষণার মধ্যে ভিন্ন ধরনের মন্তব্য করেছেন বিতর্কিত মডেল-অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মিডিয়ায় আলোড়ন তোলা হ্যাপী বেশ কিছুদিন চুপচাপ রয়েছেন। তবে জাকির নায়েকের চ্যানেল বন্ধের পর তিনি মুখ খুললেন।

অনেকদিন হয়েছে তিনি অভিনয় ছেড়ে ধর্মে কর্মে দিকে মনোনিবেশ করেছেন। ধর্মের প্রতি তার আগ্রহের অন্যতম মাধ্যম নাকি জাকির নায়েকের পিস টিভি। সেই বিষয় নিয়ে এবার তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

হ্যাপীর সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো। “এই পিস টিভির উসিলায় আমি এবং আমার মত অনেক মানুষের জন্য দ্বীনের পথে চলার শুরুর ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছে, আলহামদুলিল্লাহ! নতুন প্রাক্টিসিংরা প্রথমে কিছুই বুঝে ওঠে না এর জন্য বিশেষ করে প্রাথমিক অবস্থায় পিস টিভি ও ড. জাকির নায়েক আল্লাহর এক বিশেষ নিয়ামত। আমি প্রথম অবস্থায় সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছিলাম এই পিস টিভির ড.জাকির নায়েক ও এই পিস টিভিতে কয়েকজন বড় আলেমের আলোচনা দেখে আলহামদুলিল্লাহ! আল্লাহ যদি কোনো বান্দাকে পছন্দ না করেন তাহলে তাকে দিয়ে কখনোই দ্বীনের কাজ করাবেন না। ড. জাকির নায়েক নিঃসন্দেহে একজন ভাল দ্বীনের দ্বাঈ।”

হ্যাপী আরও লেখেন, “জাকির নায়েকের দাওয়াতের উসিলায় কত মানুষ ইসলাম গ্রহণ করেছে হিসাব নেই! সুবাহানআল্লাহ! একটা আয়াত খুব মনে পড়ছে- “তাদের অন্তকরণ ব্যধিগ্রস্ত আর আল্লাহ তাদের ব্যধি আরো বাড়িয়ে দিয়েছেন। বস্তুতঃ তাদের জন্য নির্ধারিত রয়েছে ভয়াবহ আজাব, তাদের মিথ্যাচারের দরুন। আর যখন তাদের বলা হয় যে, দুনিয়ার বুকে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করো না, তখন তারা বলে, আমরা তো মীমাংসার পথ অবলম্বন করেছি। মনে রেখো,তারাই হাঙ্গামা সৃষ্টিকারী, কিন্তু তারা তা উপলব্ধি করে না” (সূরা আল বাকারা, আয়াতঃ ১০-১২)”

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *