মেয়ের ব্রা পরা ছবি নিয়ে বিব্রত শাহরুখ

Shah-Rukh-Khan-Suhana-In-Braকন্যা সুহানা খানের ব্রা ও প্যান্টি পরা একটি ছবি প্রকাশের পর বেশ বিব্রত ও বিরক্ত বলিউডের সুপারস্টার শাহরুখ খান।

ছবিটিতে দেখা যাচ্ছে ভাই আব্রামের সঙ্গে সুহানা খান সাগরপাড়ে।

ঘরের মতো জনসম্মুখেও সন্তানদের যত্নআত্তির বেলায় বলিউড সুপারস্টার শাহরুখ খান কতোটা ডুবে থাকেন তা সবাই জানে। জ্যেষ্ঠ পুত্র আরিয়ান ও কন্যা সুহানাকে অনেক বছর মিডিয়ার চোখ থেকে দূরে রেখেছিলেন তিনি। তিনি যে ঠিক কাজটাই করেছেন তা হাড়ে হাড়ে বুঝছেন এখন।

শাহরুখের সন্তানদের নিয়ে বরাবরই ব্যাপক আগ্রহ সংবাদমাধ্যমের। এর মধ্যে সুহানার ব্রা পরা একটি ছবি ইন্টারনেট ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে মুখ খুলেছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

শাহরুখ জানান, ছোট ভাই আবরামকে নিয়ে সাগরপাড়ে ঘুরতে গিয়েছিলো সুহানা। তার ওই ছবি নিয়ে কিছু অনলাইন পোর্টাল অযথা মাতামাতি করছে। ছবিটি সরিয়ে নেওয়ার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানিয়েছেন তিনি। তার মন্তব্য, সুহানার বয়স মাত্র ১৬ বছর, কন্যাকে নিয়ে এ ধরনের খবর দেখা বাবা হিসেবে তার জন্য বিব্রতকর ও বিশ্রী ব্যাপার। সুহানা নিজেও অপ্রস্তুত হয়ে গেছে।

শাহরুখ মনে করেন, তার তারকাখ্যাতির কারণেই সুহানার বিকিনি পরা ছবি নিয়ে এতো কাদা ছোঁড়াছুড়ি হচ্ছে।

তিনি বলেছেন, ‘ওকে সবসময় আমার কাছ থেকে বাঁচাতে চাইতাম, মিডিয়া থেকে নয়। আমার মেয়ে না হলে ওর এই ছবি নিয়ে কিচ্ছু হতো না। এ রকম আরও অনেক মেয়েই তো ঘুরে বেড়ায় সমুদ্র সৈকতে। আমার মেয়ে বলে ওকে এই পরিস্থিতির শিকার হতে হলো।’

হাফিংটন পোস্ট ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ আরও বলেন, ‘সে বিকিনি পরেছিলো কারণ সাগরপাড়ে গিয়েছিলো। ও ছিলো ছোট ভাইয়ের সঙ্গে। ওই মুহূর্তের ছবি নিয়ে কেউ যদি চটকদার শিরোনাম করে- শরীর দেখালো শাহরুখ কন্যা! এটা কি নিচু কাজ নয়? আমার তো তা-ই মনে হয়।’

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *