349111

তৃতীয় শ্রেণির ছাত্রকে ‘বলাৎকার’, মাদ্রাসাশিক্ষককে গণপিটুনি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে একই মাদ্রাসার শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে ক্ষুব্ধ অভিভাবকরা। আটক মাদ্রাসাশিক্ষকের নাম মাওলানা বেলাল হোসেন।

আজ শুক্রবার দুপুরে উপজেলার পূর্নিমাগাঁতী ইউনিয়নের পুকুরপাড় ফয়জুল উলুম মহিউচ্ছুন্নাহ কওমী মাদ্রাসায় এ ঘটনা ঘটে। আটক শিক্ষক এই মাদ্রাসার মোক্তব বিভাগের শিক্ষক।

খোঁজ নিয়ে জানা যায়, একই মাদ্রাসার নাজেরা (তৃতীয় শ্রেণি) আবাসিক বিভাগের এক ছাত্রকে নিয়মিত বলাৎকার করতেন তারই শিক্ষক মাওলানা বেলাল হোসেন। ওই ছাত্র আজ সকালে কৌশলে মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে গিয়ে তার পরিবারকে সব খুলে বলে। দুপুরে ওই ছাত্রের পরিবার লোকজন নিয়ে মাদ্রাসায় এসে ওই শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মাদ্রাসাশিক্ষককে আটক করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে রেখেছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ছাত্রকে বলাৎকার করার অভিযোগে গণপিটুনি খাওয়া মাদ্রাসা শিক্ষককে ঘটনাস্থল থেকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ভুক্তভোগী ছাত্রের পরিবার মামলা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ad

পাঠকের মতামত