348644

দুই গাড়ি সরকারকে ফেরত দিলেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির অনুকূলে পরিবহন পুল থেকে টয়োটা করোলা হাইব্রিড মডেলের ঢাকা মেট্রো-ড- ১১-১৮০২ নম্বর গাড়ি বরাদ্দ দেওয়া হয়েছিল। মন্ত্রী এই গাড়িটি ব্যবহার করতেন না। তাই পরিবহন পুলে ফেরত দেওয়া হয়েছে। এছাড়াও পদ্মা সেতুর প্রজেক্টের জন্য ব্যবহৃত আরেকটি গাড়িও ফেরত দিয়েছেন মন্ত্রী।

রোববার (২৯ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে এই গাড়িটি পরিবহন পুলে ফেরত দেওয়া হয়েছে বলে জানানো হয়। সময়নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন উপপ্রধান তথ্য অফিসার আবু নাছের।

উল্লেখ্য, এর আগে পরিবহন পুল থেকে মন্ত্রীর অনুকূলে বিএমডব্লিউ মডেলের ঢাকা মেট্রো-ড-১১-১৯৪৭ নম্বর গাড়িটি বরাদ্দ দেওয়া হয়েছিল। সেটিও তিনি ফেরত দেন।

এছাড়া, পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্প হতে পদ্মা সেতু পরিদর্শনের জন্য ঢাকা মেট্রো-ঘ -১৫-৮৩৪৮ নম্বর জিপ গাড়ি বরাদ্দ দেওয়া হয়েছিল। পদ্মা সেতু প্রকল্পের মূল সেতুর কাজ হয়েছে ৯২ ভাগ। ৪১টি স্প্যানের মধ্যে ৩৯টি স্প্যান বসানো হয়ে গেছে। প্রকল্পের কাজ শেষ পর্যায়ে উপনীত হওয়া মন্ত্রীর ইচ্ছে অনুযায়ী এ গাড়িটিও পদ্মা সেতু প্রকল্পের কাছে ফেরত দেওয়া হয়েছে।

ad

পাঠকের মতামত