347833

বিয়েটা সেরেই ফেললেন বনি-কৌশানী!

বাস্তব জীবনে চুটিয়ে প্রেম করছেন কলকাতার আলোচিত জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। তাদের প্রেমের বিষয়টি টলিপাড়ার সবারই জানা। এবার নাকি বিয়েটা সেরেই ফেললেন এ নায়ক-নায়িকা। বাস্তবে নয়, পর্দায়।

ঘটনা হলো- পর্দায় আবারও একসঙ্গে বনি-কৌশানী। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ‘বিয়ে ডট কম’ সিনেমায় দেখা যাবে তাদের। রোমান্টিক কমেডি ঘরানার এ সিনেমাটির ট্রেলার প্রকাশিত হয়েছে সম্প্রতি। জানা গেছে, এ সিনেমাতে বিয়ে সেরে ফেলবেন বনি ও কৌশানি।

ম্যাট্রিমোনিয়াল সাইট এবং তাতে আত্মীয়তা করার সুবিধা-অসুবিধা নিয়ে ‘বিয়ে ডট কম’ সিনেমার গল্প। সিনেমায় ‘অয়ন’ চরিত্রে দেখা যাবে বনিকে। আর কৌশানী অভিনয় করেছেন ‘শ্রেয়া’ চরিত্রে। বনি-কৌশানী ছাড়াও এতে দেখা যাবে পায়েল সরকার ও জয়ী দেবরায়কে।

বর্তমান সময়ের টলিউডের আলোচিত নায়িকাদের মধ্যে অন্যতম কৌশানী। এর আগে, ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘তোমাকে চাই’, ‘জিও পাগলা’, ‘জানবাজ’ সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন বনি-কৌশানী। বনি ছাড়াও সোহম চক্রবর্তী ও দেব বিপরীতেও দেখা গিয়েছিল তাকে। শোনা যাচ্ছে, বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতেও অভিনয় করতে পারেন এ চিত্রনায়িকা।

ad

পাঠকের মতামত