347891

দুই জমজ বোনকে ধ’র্ষণ করেছে মামাত ভাই

রাজধানীর মুগদা ব্যাংক কলোনীর পাশে এগারো বছরের স্কুলছাত্রী জমজ দুই বোনকে ধ’র্ষ’ণ করেছে তার মামাত ভাই। এ অ’ভিযোগে থানায় মা’মলা দায়ের করেছে তাদের পরিবার। রোববার বিকেলে শিশু দু’টিকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। অ’ভিযুক্ত দোকান কর্মচারী মামাত ভাই ফরহাদ হোসেন (২৩) পলাতক রয়েছেন।

মুগদা থানার উপ-পরিদশর্ক (এসআই) শেখ এনামুল করিম জানান, রোববার দুপুরে শিশু দু’টির পরিবার থানায় এসে অ’ভিযোগ দেন। পরে অ’ভিযোগটি মা’মলা আকারে নেয়া হয়। মা’মলা নং ৫৬।

পরে শিশু দু’টিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়। শিশু দু’টির পরিবার সাথে মুগদা ব্যাংক কলোনী এলাকায় থাকেন।

তাদের বাবা ২বছর আগে মা’রা গেছেন। আর মা গৃহিণী। ১১ বছরের জমজ দুই বোন স্থানীয় একটি স্কুলের ৪র্থ শ্রেণীতে পড়া লেখা করে । গত ১৮ নভেম্বর বিকেলে মামাতো ভাই ফরহাদ তাদের দু’বোনকে ডেকে তার বাসায় নিয়ে যায় । পরে সেখানে তাদেরকে ভ’য়ভী’তি দেখিয়ে ধ’র্ষণ করেন। পরে দু’বোন বাসায় গিয়ে তার মায়ের কাছে কি ঘটনা ঘটেছে তা সব বলে দেয়।

ফরহাদের পরিবার পারিবারিকভাবে ঘটনাটির সমাধান করে দিতে চাইছিল। এর জন্য দু’দিন তারা কারও কাছে অ’ভিযোগ করেননি। কিন্তু ২০ নভেম্বর ফরহাদ ও তার পরিবারকে নিয়ে পলাতক হওয়ার পর তারা মা’মলার সিন্ধান্ত নেন। সেই অনুযায়ী রোববার দুপুরে থানায় মা’মলা দায়ের করেন। তিনি আরো জানান, মা’মলা দায়েরের পর তাদের দু’বোনকে পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অ’ভিযুক্ত ফরহাদকে গ্রে’ফতারের জন্য চেষ্টা চলছে।

সূত্র: নয়া দিগন্ত

ad

পাঠকের মতামত