347763

অসংখ্য তরুণীর হৃদয় ভেঙে বিয়ে করছেন অনির্বাণ

টালিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবরে লাখো তরুণীর হৃদয় ভেঙ্গে দু’টুকরো হয়ে গেছে। কেউ কেউ হয়তো বলছেন ‘অভিনন্দন অনির্বাণ’ কিন্তু মনে মনে এক দারুন ছ্যাকা খেয়েছেন। দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে এ বার কাগজে-কলমে বিয়েটা সেরে ফেলতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য। আগামী ২৬ নভেম্বর সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে তার নাট্যদুনিয়ার বন্ধু মধুরিমা গোস্বামীর সঙ্গে তার রেজিস্ট্রি বিয়ে হতে যাচ্ছে।

১২ বছর আগে থিয়েটারের সূত্রে মধুরিমার সঙ্গে পরিচয় হয়েছিল অনির্বাণের। প্রখ্যাত মূকাভিনয় শিল্পী পদ্মশ্রী নিরঞ্জন গোস্বামীর কন্যা মধুরিমা এবং অনির্বাণ দীর্ঘদিন ধরে ‘হাতিবাগান সঙ্ঘারাম’ দলে একসঙ্গে কাজ করেছেন। করোনা মহামারীর আগেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। লকডাউনের কারণে সেটা পিছিয়ে যায়। বিয়ে এবং রিসিপশনের অনুষ্ঠান আড়ম্বরহীন ভাবেই করতে চান অনির্বাণ। তাই অনুষ্ঠানে দুই পরিবার ও কাছের বন্ধুবান্ধবকেই আমন্ত্রণ জানানো হয়েছে।

গত শীতে পরিচালক সৃজিত-মিথিলার রিসিপশনে একসঙ্গে গিয়েছিলেন অনির্বাণ-মধুরিমা। তারপর থেকে দুজনের বিয়ের জল্পনা শুরু হয়। যদিও বরাবরই ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলতে অনিচ্ছুক অনির্বাণ। ২৭ নভেম্বর বিবাহ অনুষ্ঠানের স্থানেই রিসিপশনের আয়োজন করা হয়েছে। সৃজিত মুখার্জী, ব্রাত্য বসুসহ অনেকেই অতিথির তালিকায় আছেন। মহামারী এখনও শেষ হয়নি। তাই অতিথিদের তালিকাও সীমিত রাখা হয়েছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *