347556

শিশিরের রান্না মিস করছেন সাকিব

যুক্তরাষ্ট্র থেকে সাকিব আল হাসান দেশে ফিরেছেন গেল ৫ নভেম্বর। দেখতে দেখতে পেরিয়ে গেছে দুই সপ্তাহ। এরইমধ্যে স্ত্রী উম্মে আল হাসান শিশিরের হাতের রান্না করা খাবার মিস করতে শুরু করেছেন মিস্টার সেভেন্টি ফাইভ।

১ বছরের নিষেধাজ্ঞার পুরো সময়টাই বলতে গেলে স্ত্রী-পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। মাঝে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের সম্ভাবনা দেখা দেয়ায়, বিকেএসপিতে ২ সপ্তাহের রূদ্ধদ্বার অনুশীলন করতে একবার দেশে এসেছিলেন সাকিব। তবে সিরিজ আবারও স্থগিত হয়ে যাওয়ায় পরিবারের কাছে ফিরে যান তিনি। এরপর নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর আবারও দেশে ফেরেন আল হাসান। এরইমধ্যে শুরু করেছেন অনুশীলনও। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

ক্রিকেট ছাপিয়ে সম্প্রতি অবশ্য অন্যান্য ইস্যুতে বেশ বিতর্কের জন্ম দিয়েছেন সাকিব। দেশে ফিরেই পরদিন একটি সুপারশপ উদ্বোধন করতে গেলে করোনার নিয়ম ভাঙার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এরপর সেলফি তুলতে চাওয়ায় এক ভক্তের ফোন ফেলে ভেঙে দেয়ার অভিযোগও ওঠে। এরমধ্যেই কলকাতায় পূজা উদ্বোধন করতে গিয়ে ফের বিতর্কের মুখে পড়েন তিনি। তার বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ তুলে দেশের একটি গোষ্ঠী। এরই ধারাবাহিকতায় একজন তাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার হুমকিও দেন। পরবর্তীতে নিজের ইউটিউব চ্যানেলে এসে ক্ষমা চান সাকিব আল হাসান।

এসবের মধ্যেই আবারো সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার টাইগার অলরাউন্ডার। বৃহস্পতিবার বিকেলে ৯ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যায়, স্ত্রী শিশির রান্না করছেন। শিশিরকে ম্যানশন করে ক্যাপশনে সাকিব লিখেছেন, আবার কবে এই মজার খাবারটি খাচ্ছি?

যথারীতি এই পোস্টটিও দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। মজার মজার কমেন্ট করছেন অনেকেই। নাওমি মিনহাজ সোনিয়া নামের একজন লিখেছেন, ‘এটা যদি আমি বাসাতে রান্না করি, তাহলে আম্মু আমাকে কান ধরে রান্না ঘর‌ থেকে বের করে দিবে। এমনিতেই কিছু পারি না!! তার উপর..’

মুহাম্মদ আবু সাঈদ নামের আরেকজন লিখেছেন, ‘শুধু রান্না করলেই তো হবে না! দাওয়াত দিয়ে খাওয়াতে তো হবে নাকি! আচ্ছা থাক খাবো না। সাকিব ভাইকে বলে দিয়েন মাঠে নেমে বিশাল বিশাল ছক্কা মারতে। তাহলেই পেট ভরে যাবে।’

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *