345071

ইরফান সেলিম ও তার দে’হরক্ষীকে ৩ দিনের রি’মান্ডে পেল পুলিশ

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বহিষ্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দে’হরক্ষী মোহাম্মদ জাহিদের তিন দিন করে রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত।

নৌবাহিনীর কর্মকর্তাকে মা’রধর ও হ’ত্যাচে’ষ্টা মা’মলায় বুধবার ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আ’দালত তাদের রি’মান্ড মঞ্জুর করেন।

সেলিম ও জাহিদের সাত দিনের রি’মান্ড চেয়ে মঙ্গলবার পুলিশের পক্ষ থেকে আবেদন করা হয়। এর পর ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর রি’মান্ড ও গ্রেফতার বিষয়ে শুনানির জন্য বুধবার দিন ধার্য করেন।

রোববার রাতে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফকে মা’রধরের ঘটনায় ধানমণ্ডি থানায় মা’মলা হয়। এর পর পুরান ঢাকায় হাজী সেলিমের বাসায় র‌্যাব অ’ভিযান চালায়। এ সময় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত মা’দক রাখার দায়ে ইরফান সেলিমকে এক বছর কারাদণ্ড দেন। অবৈধ ওয়াকিটকি রাখার কারণে দিয়েছেন ছয় মাসের কা’রাদ’ণ্ড। ইরফানের দে’হরক্ষী মো. জাহিদকে ওয়াকিটকি বহন করার দায়ে ছয় মাস সাজা দেন ভ্রাম্যমাণ আ’দালত।

অ’ভিযানে ওই বাড়ি থেকে অ’স্ত্র, ই’য়াবা, ৩৮টি ওয়াকিটকি ও অন্যান্য সরঞ্জাম উ’দ্ধার করা হয়।

প্রসঙ্গত গত রোববার রাতে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ খান বই কিনে স্ত্রীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন। ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালের সামনে পেছন থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দেয় সংসদ সদস্য হাজী সেলিমের স্টিকারযুক্ত গাড়ি। ওয়াসিফ নিজের পরিচয় দিলেও গাড়ি থেকে নেমে একজন গা’লাগা’ল করে হ’ত্যার হু’মকি দিয়ে চলে যান। এর পর গাড়িটি কলাবাগান বাসস্ট্যান্ড সিগন্যালে দাঁড়ালে ওয়াসিফ মোটরসাইকেল নিয়ে সেখানে গিয়ে গাড়িটির জানালায় নক করেন। তখন গাড়ি থেকে লোকজন নেমে ওয়াসিফকে মা’রধ’র করে র’ক্তাক্ত করেন। তাদের বি’রুদ্ধে পর দিন সকালে ধানমণ্ডি থানায় মা’মলা করেন ওয়াসিফ।

ad

পাঠকের মতামত