344875

এরফানের বাসায় ‘কন্ট্রোল রুমের’ সন্ধান

রাজধানীর চকবাজার দেবিদাস ঘাট লেনে অবস্থিত ঢাকা ৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটির ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ এরফান সেলিমের বাসভবনে একটি কন্ট্রোল রুমের সন্ধান পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। ওই কক্ষে অ’ভিযান চালিয়ে ওয়াকিটকি, দূরবীন, একটি পি’স্তল ও শর্টগান উ’দ্ধার করেছে সংস্থাটি। র‌্যাব জানিয়েছে, এরফান তার ওই কন্ট্রোল রুমে বসে নিজের কার্যক্রম পরিচালনা করতেন।

আজ সোমবার দুপুর থেকে এরফানের বাসায় অ’ভিযান পরিচালনা করা হয়। পরে তাদের এক প্রেস ব্রিফিং থেকে জানা যায়, ওই বাসা থেকে পি’স্তল-শ’র্টগান, ই’য়াবা ও বিদেশি ম’দ, ওয়াকিটকি ও দূরবীন উ’দ্ধার করে র‌্যাব সদস্যরা। অ’ভিযানের আগে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ সোয়ারি ঘাট এলাকায় এমপি হাজী সেলিমের একটি বাড়ি ঘেরাও করে র‌্যাব সদস্যরা অ’ভিযান চালাচ্ছে বলে জানান।

এর আগে অ’ভিযান থেকে গ্রে’প্তার করা হয় হাজী সেলিমের ছেলে এরফানকে। পরবর্তীতে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার বলেন, ‘আমাদের টিমের সদস্যরা হাজী সেলিমের ছেলেকে হেফাজতে নিয়েছে।’ এর আগে গ্রে’প্তার করা হয় হাজি সেলিমের গাড়ি চালক মীজানুর রহমানকে।

ad

পাঠকের মতামত