344639

বিএনপি করে শুনলে কেউ মেয়েও বিয়ে দিতে চাইছে না: হানিফ

বিএনপির অবস্থা এতই দৈন্য যে দলটি যারা সমর্থন করে তাদের কাছে কেউ মেয়েও বিয়ে দিতে চাইছে না। বিভিন্ন কর্মকাণ্ডের কারণে তারা সমাজে ঘৃণিত হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রোটারি ক্লাবের আয়োজনে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) ইউনিটের ক্ষমতা বৃদ্ধি প্রসঙ্গে আলোচনা সভা শেষে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজেই বলেছেন, তার দল এখন এতই দৈন্য যে বিএনপি করে এটা শুনলে কেউ মেয়েও বিয়ে দিতে চাইছে না। বিভিন্ন কর্মকাণ্ডের কারণে তারা সমাজে এতই অগ্রহণযোগ্য এবং এতটাই ঘৃণিত হয়ে গেছে যে, মানুষ তাদের সঙ্গে কোনো সম্পর্কই স্থাপন করতে চায় না। এর জন্য চরম হতাশায় তারা নানা সময়ে অসংলগ্ন কথাবার্তা বলছেন।’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘আওয়ামী লীগ কখনোই দলীয় পদ কেনাবেচার রাজনীতি করে না। এই অভ্যাস আওয়ামী লীগের নেই, এটা বিএনপির কাজ। দলীয় পদ কেনাবেচার অভ্যাস বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান করেছিলেন। উনি যখন দল গঠন করেছিলেন, তখন বিভিন্ন দল ভেঙে তার দলে যোগদান করানোর জন্য টাকা দিয়ে পদ কেনাবেচা করেছিলেন।’

কুষ্টিয়ায় জেলা প্রশাসন আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহবুবউল আলম হানিফ নিজেই। সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক (ডিসি) মো. আসলাম হোসেন, জেলা পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার নুরুন নাহার বেগম, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) কুষ্টিয়ার সভাপতি ডাক্তার মুস্তানজিদ প্রমুখ।

ad

পাঠকের মতামত