344278

সাতক্ষীরা ফোর মা’র্ডার: ঘুমের ট্যাবলেট খাইয়ে সবাইকে কু’পিয়ে হ’ত্যা করে ছোট ভাই

পারিবারিক দ্ব’ন্দ্বের প্র’তিশোধ নিতেই এনার্জি ড্রিংক স্পিডের সঙ্গে ঘুমের ট্যাবলেট খাইয়ে বড় ভাই, ভাবি, ভাইপো ও ভাইজিকে চা’পাতি দিয়ে কু’পিয়ে হ’ত্যা করার কথা স্বীকার করেছে তার ছোট ভাই রায়হানুল ইসলাম। তবে শিশু মারিয়া কাউকে চিনবে না বলে তাকে হত্যা করেনি সে। বুধবার (২১ অক্টোবর) বিকালে সাতক্ষীরা সিআইডি অফিসে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির খুলনা বিভাগীয় অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, বেকার থাকা ছোট ভাই বাড়িতে বসে বসে খাওয়া দাওয়া করায় বড় ভাবি তাকে ব’কাবকি করে। মন খারাপ অবস্থায় ঘরে বসে রাতে টিভি দেখার সময় অকারণে বিদ্যুৎ বিল উঠছে বলে বড় ভাই শাহিনুরও তাকে ব’কা দেয়। তখন সে তাদের হ’ত্যার পরিকল্পনা করে। এরপর স্পিডের সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে রাতে সবাইকে খাওয়ায়। সবাই ঘুমিয়ে পড়লে গভীর রাতে ঘরে থাকা চাপা’তি নিয়ে তোয়ালে পরে গাছ বেয়ে ছাদের ওপর দিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে প্রথমে বড় ভাই শাহিনুরকে কু’পিয়ে হ’ত্যা করে। তার হাতের শি’রা কে’টে দেয়। এরপর ভাবি ছাবিনাকে কু’পিয়ে হ’ত্যা করে। এসময় শব্দে ভাইপো জিহান ও ভাতিজি তাছনিম জেগে গেলে তাদেরকেও কু’পিয়ে হ’ত্যা করে সে। পরে সে বাড়ির পাশের পুকুরে চা’পাতি ফেলে দিয়ে গোসল করে ঘুমাতে যায়। রায়হানুলের স্বী’কারোক্তিতে বাড়ির পাশের পুকুর থেকে বুধবার হ’ত্যায় ব্যবহৃত চা’পাতি জ’ব্দ করা হয়েছে। রায়হানুলের ঘর থেকে তোয়ালেও জ’ব্দ করা হয়েছে।

বুধবার বিকালে রায়হানুলকে ১৬৪ ধারায় জবানব’ন্দি নেয়ার জন্য আ’দালতে পাঠানো হয়েছে বলে জানান অতিরিক্ত ডিআইজি। প্রেস ব্রিফিংএ সিআইডির বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর ভোর রাতে সাতক্ষীরার কলারোয়ার খলশি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুরসহ পরিবারের ৪ সদস্যকে কু’পিয়ে ও গ’লাকে’টে হ’ত্যা করা হয়। রাতে শাহিনুলের শ্বাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অ’জ্ঞাতদের আ’সামি করে হ’ত্যা মা’মলা দায়ের করেন। তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি পুলিশকে। হ’ত্যার দিনই জি’জ্ঞাসাবাদের জন্য আ’টক করা হয় নি’হতের ছোট ভাই রায়হানুলকে। পরের দিন রায়হানুলকে হ’ত্যা মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হয়। পরে রায়হানুলকে পুলিশের রি’মান্ডে নেওয়া হয়। এ ঘ’টনায় আরো ৩ জনকে গ্রে’ফতার করা হয়েছে।

ad

পাঠকের মতামত