344276

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে অ’স্ত্রের মুখে ধ’র্ষণ করে ভিডিও ধারণ

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিল উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে (২৯) অ’স্ত্রের মুখে ধ’র্ষণ ও এর ভিডিও ধারণের ঘ’টনায় মুজিবুল রহমান শরীফ (৩২) নামের এক ব্যক্তিকে গ্রে’প্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে নি”র্যাতিতা গৃহবধূর অভি’যোগের ভিত্তিতে পুলিশ অ’ভিযান চালিয়ে তাকে গ্রে’প্তার করে। এর আগে বুধবার ভোরে উপজেলার নোয়াখলা ইউনিয়নে ওই ধ’র্ষণের ঘ’টনা ঘটে। গ্রে’প্তার শরীফ এলাকার একজন চি’হিৃত সন্ত্রা’সী বলে জানিয়েছে পুলিশ।

মা’মলার অ’ভিযোগ সূত্রে জানা গেছে, ওই নারী তার শশুরবাড়িতে দুই সন্তানকে নিয়ে নিজ কক্ষে ঘুমিয়েছিলেন। আজ ভোরে শরীফ তার ঘরে ঢুকে ওই গৃহবধূর মুখ চে’পে ধরে ছু’রি দেখিয়ে তাকে বি’বস্ত্র করেন। এ সময় ভু’ক্তভো’গীর ছেলে (৪) ও মেয়ের (১০) ঘুম ভে’ঙে গেলে শরীফ তাদেরকে হ’ত্যার হু’মকি দিয়ে অন্য একটি কক্ষে নিয়ে আ’টকে রাখেন। এরপর ওই নারীকে ধ’র্ষণ করেন তিনি।

ধ’র্ষণের সময় ভু’ক্তভো’গী নারীকে মা’রধ’রও করেন শরীফ। ধ’র্ষণের পর নি’র্যাতিতা নারীকে বি’বস্ত্র করে নিজের ব্যবহৃত ফোনে ছবি তুলে ও ভিডিও চিত্র ধারণ করে নিয়ে যান তিনি। পরে এ ঘ’টনায় বুধবার দুপুরে ভু’ক্তভো’গী প্রবাসীর স্ত্রী তার দুজন আত্মীয়কে নিয়ে চাটখিল থানায় অ’ভিযোগ দায়ের করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঘ’টনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, ‘গৃহবধূর অ’ভিযোগের ভিত্তিতে স’ন্ত্রাসী শরীফকে গ্রে’প্তার করা হয়েছে। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে ২২ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।’

ওসি আরও বলেন, ‘গ্রে’প্তার শরীফের বি’রুদ্ধে চাটখিল থানায় অ’স্ত্র, ডা’কাতির প্রস্তু’তি, মারামরিসহ বিভিন্ন স’ন্ত্রাসী কার্যকলাপের ঘটনায় আটটি মা’মলা রয়েছে।’

সূত্রঃ দৈনিক আমাদের সময়

ad

পাঠকের মতামত