343728

গ’ণধ’ষর্ণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হু’মকি, মোটা অঙ্কের অর্থ দাবি

চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূকে গ’ণ’ধর্ষণ করে ধ’র্ষ’ণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ‘ভয় দেখিয়ে মোটা অঙ্কের অর্থ দাবি করা হয় গৃহবধূর কাছ থেকে। এমন অ’ভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কুমিল্লা অ’ভিযুক্ত দুই ধ’র্ষণকা’রীকে আ’টক করেছে।

গ্রে’ফতা’রকৃতরা হচ্ছে ফরিদগঞ্জ উপজেলার ভাটিরগাও গ্রামের হারুন খানের ছেলে জহিরুল ইসলাম নুরু (৩০) এবং একই গ্রামের আবুল কালামের ছেলে আবদুর রহমান রাজিব (২৮)। এর আগে ঘ’টনার প্রতিকার চেয়ে র‌্যাবের কাছে লিখিত অ’ভিযোগ দেন ঘ’টনার শি’কার গৃহবধূ। পরে শুক্রবার (১৬ অক্টোবর) বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মা’মলা দায়ের করেন তিনি।

থানায় দা’য়েরকৃত মা’মলা সূত্রে জানা গেছে, ফরিদগঞ্জ পৌরসভার রুদ্রগাও এলাকার ওই গৃহবধূকে গত ৯ জুলাই রাতে তার বসতঘরে একা পেয়ে অ’ভিযুক্ত জহিরুল ইসলাম নুরু ও আবদুর রহমান রাজিব ধ’র্ষ’ণ করে। এ সময় অ’ভিযুক্তরা গোপনে ধ’র্ষ’ণের সেই ডিভিও ধারণ করে রাখে। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে মোটা অঙ্কের অর্থ দাবি করে আসছিল তারা।

এমন অ’ভিযোগের ভিত্তিতে ওই গৃহবধূ ১৪ অক্টোবর র‌্যাব-১১ (সিপিসি-২) কুমিল্লা বরাবর একটি লিখিত অ’ভিযোগ করেন। এরপর র‌্যাব-১১ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অ’ভিযুক্তদের আ’টক করতে সক্ষম হয়। আজ শুক্রবার (১৬ অক্টোবর) ফরিদগঞ্জ থানায় তাদের সোপর্দ করে র‌্যাব। এই ঘ’টনায় নারী ও শিশু নি’র্যাতন এবং প’র্নোগ্রা’ফি আ’ইনে অ’ভিযুক্তদের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেন ঘ’টনার শি’কার গৃহবধূ।

শুক্রবার রাতে ফরিদগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শহিদ হোসেন জানান, ঘ’টনার শি’কার গৃহবধূ বাদী হয়ে মা’মলা দায়েরের পর তার প্রয়োজনীয় আইনি পদক্ষেপের জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে। এ ছাড়া র‌্যাব কর্তৃক আটককৃত অভিযুক্ত দুই ধ’র্ষ’ণকারীকে আ’দালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ad

পাঠকের মতামত