343419

এবার নোয়াখালীতে অ’স্ত্রের মুখে ধ’র্ষ’ণ, গ্রে’ফতার ধ’র্ষ’ককে না ছাড়ালে টু’করো টু’করো করে হ’ত্যা’র হুম’কি

নোয়াখালী : নোয়াখালীর কবিরহাট উপজেলায় অ’স্ত্রের মুখে এক নারীকে ধ’র্ষ’ণের অ’ভিযোগে আরমান হোসেন লালু (২১) নামে এক যুবককে গ্রে’ফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভু’ক্তভো’গী ওই নারীর ভাই বাদী হয়ে গত ৩ অক্টোবর কবিরহাট থানায় নারী ও শিশু নি’র্যাতন দমন আ’ইনে ছয়জনকে আ’সামি করে মা’মলা করেন।

এর পরই পুলিশ গ্রে’ফতার করে প্রধান আ’সামি আরমানকে। আরমান উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর জগদানন্দ গ্রামের মনির হোসেনের ছেলে।

মঙ্গলবার ওই ভু’ক্তভো’গী নারী অ’ভিযোগ করেন, প্রধান আ’সামি আরমানকে গ্রে’ফতারের পর অন্য ৫ আসা’মি ও তার সঙ্গীরা ক্ষে’পে যায়। তারা হু’মকি দেয়, যদি আরমানকে কা’রাগার থেকে বের করে না দেয়া হয়; তা হলে তাকে কে’টে টুক’রো টু’করো করে ফেলা হবে। তারা প্রতিদিন ওই নারীর বাড়ি হানা দিয়ে হু’মকি দিচ্ছে।

আসা’মিরা প্র’কাশ্য ঘুরে বেড়ালেও কবিরহাট থানা পুলিশ বলছে– প্রতিদিন অ’ভিযান চালানো হচ্ছে, আ’সামিদের পাওয়া যাচ্ছে না। এখন স’ন্ত্রাসী’দের ভ’য়ে তিনি পালিয়ে বেড়াচ্ছেন।

পুলিশ সূএ জানায়, এ ঘটনায় ভু’ক্তভো’গী ধর্ষি”তার ভাই বাদী হয়ে গত ৩ অক্টোবর কবিরহাট থানায় নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে ছয়জনকে আসা’মি করে মাম’লা করেছেন।

মাম’লার এজহারে জানা যায়, বিধবা ওই নারী তার বাড়িতে একা বসবাস করতেন। গত কয়েক মাস আগে আরমান তার সহযোগীদের নিয়ে ভি’কটিমের বাড়িতে প্রবেশ করে। পরে অ’স্ত্রের ভ’য় দেখিয়ে আরমান তার ইচ্ছার বি’রুদ্ধে জো’রপূর্ব’ক ওই বিধবা নারীকে ধ’র্ষ’ণ করে। এতে ভি’কটিম ৫ মাসের অ’ন্তঃস’ত্তা হয়ে পড়েন।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভু’ক্তভো’গী নারীর ভাই বাদী হয়ে এ ঘটনায় ছয়জনের বি’রুদ্ধে মাম’লা করেছেন।

পুলিশ মামলার ১নং আ’সামিকে গ্রে’ফতার করে আ’দালতের মাধ্যমে জেলা-কারাগারে পাঠিয়েছে। অন্য পাঁচ আসা’মিকে ধরতে অভি’যান চলছে।

ad

পাঠকের মতামত