340837

বিয়ে করতে গিয়ে প্রেমিকার বাড়ি থেকে লা’শ হয়ে ফিরলো তরুণ

লক্ষ্মীপুরে এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জাবেদ হোসেন নামে এক তরুণের। তাদের এই সম্পর্কের কথা জানাজানির পর মেনে নেননি উভয় পরিবার। তাই গোপনে বিয়ে করতে চলেছিলেন জাবেদ। কিন্তু শেষে তাকে ফিরতে হলো লা’শ হয়ে। নিহত জাবেদ (১৯) একই উপজেলার পূর্ব হাসন্দি এলাকার সাইফুল ইসলামের ছেলে। জাবেদ একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিল। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার হামছাদী এলাকায় ওই কলেজছাত্রীর নানাবাড়ি থেকে ঝু’লন্ত অবস্থায় জাবেদের লা’শ উ’দ্ধার করে পুলিশ। পরে ম’য়না ত’দন্তের জন্য হাসপাতালের ম’র্গে পাঠায়। ওই কলেজছাত্রীর পরিবার একে আ’ত্মহ’ত্যা পরে প্রচার চালালেও জাবেদের পরিবারের দাবি, তাকে হ’ত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, কলেজ পড়ুয়া পলি বেগমের সঙ্গে জাবেদ হোসেনের দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল। বুধবার (২৪ সেপ্টেম্বর) গোপনে বিয়ে করার জন্য সকালে ওই শিক্ষার্থীর নানার বাড়িতে যায় জাবেদ।

এ দিকে স্থানীয়রা জানায়, জাবেদ হোসেনকে ওই ছাত্রীর পরিবারের লোকজন কালিবাজার এলাকা থেকে রাতের কোনো এক সময়ে ধরে নিয়ে যায়। এরপর তাকে বেদ’ম মা’রধ’র করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মোসলেহ উদ্দিন জানান, ম’য়নাতদন্ত রিপোর্টের পর এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ad

পাঠকের মতামত