340750

অভিনেতা নওয়াজের বি’রু’দ্ধে ধ’র্ষ’ণের মা’মলা স্ত্রীর

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আবেদন আগেই করেছেন তার স্ত্রী আলিয়া। এবার নওয়াজের বি’রু’দ্ধে ধ’র্ষণ ও প্র’তারণার অ’ভিযোগ দায়ের করলেন তিনি। ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা যায়, নওয়াজের বি’রু’দ্ধে মুম্বাইয়ের ভারসোভা থানায় লিখিত অ’ভিযোগ দায়ের করেছেন আলিয়া।

আলিয়া সিদ্দিকির আইনজীবী জানান, ‘আমার মক্কেল ভারসোভা থানায় ধ’র্ষণ, প্র’তারণা, এবং প্র’তারণা করে বৈধ বিয়ে ও প্ররোচিত করে স’হবাসের অ’ভিযোগ এনেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬ (K) ৩৭৬ (n) ৪২০ ও ৪৯৩ ধারায় অ’ভিযোগ করা হয়েছে। আশা করছি, খুব শীঘ্রই এফআইআর রেজিস্টার করা হবে।’

যদিও আলিয়া সিদ্দিকির এই লিখিত অ’ভিযোগের বিষয়ে অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকি কোনও মন্তব্য করেননি। এর আগে নওয়াজের ভাই শামসউদ্দিনের বি’রু’দ্ধেও শ্লী’লতা’হানির অ’ভিযোগ এনেছিলেন আলিয়া। যদিও সমস্ত অ’ভিযোগ অস্বীকার করেছিলেন নওয়াজের ভাই শামস। তার পাল্টা অ’ভিযোগ ছিল, শুধু অর্থনৈতিকভাবে ফায়দা তোলার জন্য আলিয়া এটা করছেন।

আলিয়ার দাবি ছিল, ‘ম্যাজিক ইফ ফিল্মস এলএলপি নামে যে সংস্থা রয়েছে, তাতে নওয়াজ, শামস ছাড়াও আমি ২৫ শতাংশ অংশীদার। আমি যদি আমার কোম্পানি থেকে কোনও টাকা নি, তাহলে সেটা কীভাবে শামসের টাকা হয়ে যেতে পারে? শামস তো নিজেই নওয়াজের টাকায় চলে। আমি আমার স্বামীর কাছ থেকে টাকা চেয়েছি। উনি ওনার ম্যানেজারের মাধ্যম টাকা পাঠিয়েছেন, তারপর কীভাবে দাবি করতে পারেন, যে ওটা ওনার টাকা? আমি তো নওয়াজের স্ত্রী তাহলে কেন টাকা চাইতে হবে?’ যদিও এই মা’মলায় অভিনেতা নওয়াজউদ্দিন এখনও পর্যন্ত প্র’কাশ্যে মুখ খোলেননি।

ad

পাঠকের মতামত