340210

করোনা হয়েছে, মরতে যাচ্ছি’ বলে প্রেমিকার সঙ্গে লাপাত্তা স্বামী

আন্তর্জাতিক ডেস্ক: করোনা হয়েছে, বাঁচবেন না, তাই ম’রতে যাচ্ছেন- এই কথা বলে ঘর থেকে বে’ড়িয়ে প্রেমিকার সঙ্গে থাকতে শুরু করেন স্বামী। কিন্তু স্ত্রী তো তা আর জানতেন না, তাই স্বামীর খোঁ’জে পুলিশকে বিষয়টি জানান স্ত্রী। ত’দ’ন্ত শেষে জানা যায় করোনার নাটক করে বাড়ি থেকে পা’লিয়ে প্রেমিকার সাথে বসবাস করছেন ওই নারীর স্বামী। এ ঘ’টনা ঘ’টেছে ভারতের মহারাষ্ট্রে। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন এই খবর জানায়।

জানা যায়, গত ২১ জুলাই ওই যুবক স্ত্রীকে জানায় তার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তাই আর সে বাঁ’চতে চায় না। সে কারণে বাড়ি ছে’ড়ে বে’রিয়ে যাচ্ছে। বাড়ি থেকে বে’ড়ানোর পরই মোবাইল ব’ন্ধ পাওয়া যায় ওই যুবকের। এমনকি পরের দিন ওই যুবকের মোটর বাইক, মানিব্যাগ, হেলমেট, বাইকের চাবি খুঁ’জে পাওয়া যায়। এরপরই স্ত্রী থানায় নি’খোঁ’জ ডা’য়েরি করেন।

পুলিশ ত’দ’ন্ত করে জানতে পারে ওই যুবকের করোনা হয়নি। এদিকে মোবাইল অফ থাকায় ওই যুবকের লোকেশন ট্র্যা’ক করাও সম্ভব হচ্ছিল না। তবে গত সপ্তাহে আ’চ’ম’কাই বেশ কিছুক্ষণের জন্য তার মোবাইল অন করে। এরপর পুলিশ যুবকের টাওয়ার লোকেশন ট্র্যা’ক করে অভি’যান চা’লায়। এরপর জানা যায় ওই যুবক পরিচয় ব’দলে একটি ভাড়াবাড়িতে প্রেমিকার সঙ্গে বসবাস করছে। পুলিশ আ’ট’ক করে ওই যুবককে আবার তার স্ত্রীর কাছে ফি’রিয়ে দেয়।

ad

পাঠকের মতামত