340032

কিশোরী রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : বিশেষ চাহিদাসম্পন্ন এক কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে ভি’ডিও কলে কথা বলার ইচ্ছা প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় দেওয়া ভি’ডিও বার্তার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী রায়া নামে ওই কিশোরীর সঙ্গে ভি’ডিও কলে কথা বলেন। প্রধানমন্ত্রী হোয়াটসঅ্যাপের মাধ্যমে রায়ার সঙ্গে কথা বলেন। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল তার ফেসবুক আইডি থেকে পোস্ট দিয়েও প্রধানমন্ত্রীর কথা বলার বিষয়টি জানিয়েছেন। পোস্টে অপু উকিল ওই কিশোরীর সঙ্গে প্রধানমন্ত্রীর ভি’ডিও কলের দুটি স্থিরচিত্রও প্রকাশ করেছেন।

ফেসবুক পোস্টে অপু উকিল লিখেছেন, ‘নিজের জীবনকে জনগণের জন্য উৎসর্গ করে দিয়ে যিনি প্রতিটি মুহূর্ত এদেশের মানুষের স্বপ্ন সত্যি করতে চান, ইচ্ছা পূরণ করতে চান। তিনি জাতির জনকের কন্যা মানবতার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।’

অপু উকিল আরও লিখেছেন, ‘এক কিশোরী প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার আগ্রহ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল। মানবিক প্রধানমন্ত্রী সে কথা জানতে পেরে পরম স্নেহে কিশোরীটির সঙ্গে ভি’ডিও কল করে শত ব্যস্ততার মধ্যেও কথা বলেছেন।’
এ বিষয়ে বিপ্লব বড়ুয়া বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন ওই কিশোরী প্রাধানমন্ত্রীর সঙ্গে কথা বলার ইচ্ছা পোষণ করে সোশ্যাল মিডিয়া একটি ভি’ডিও বার্তা দিলে তা প্রধানমন্ত্রীর ন’জরে আসে। এর প্রেক্ষিতে তিনি হোয়াটসঅ্যাপ ব্যবহার করে রায়া নামে ওই কিশোরীর সঙ্গে কথা বলেন।

পরে রায়ার শিক্ষিকা হাসিনা হাফিজ প্রধানমন্ত্রীর প্রতি কৃত’জ্ঞতা প্র’কাশ করেন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টায় প্রধানমন্ত্রী রায়ার সঙ্গে কথা বলেন বলেও জানান তিনি।

ad

পাঠকের মতামত