340014

বিয়ে না করে প্রেমিকার বাড়ি থেকে এক পাও নড়বে না কলেজছা’ত্রী

জে’লার ডোমা’রে বিয়ের দাবীতে ৪ দিন ধরে প্রে’মিকের বাসায় অবস্থান করছেন গোমনাতি বিএম কলেজের প্রথম কর্ষের এক কলেজছা’ত্রী। উপজে’লার জোড়াবাড়ী ইউনিয়নের হলহলিয়া ভাসানীপাড়ার মো. শাহ আলমের বাসায় ঘটনাটি ঘটে। কলেজছা’ত্রীটি উপজে’লার বোড়াগাড়ী ইউনিয়নের কাঠালগলী এলাকার মো. রেয়াজুল ইস’লামের মে’য়ে।

জানাযায়, জোড়াবাড়ী ইউনিয়নের হলহলিয়া ভাসানীপাড়ার মো. শাহ আলমের ছে’লে মো. মামুন-উর রশিদের সাথে প্রায় এক বছর আগে মোবাইলের মাধ্যমে প্রে’মের স’ম্পর্ক গড়ে উঠে দুইজনের। মামুন পেশায় একজন ট্রাক্টর চালক। প্রে’মের স’ম্পর্ক থাকায় তারা একাধিক স্থানে দেখা-সাক্ষাত করেন।

প্রে’মিকার বয়স কম হওয়ার কারনে মামুন কলেজছা’ত্রী প্রে’মিকাকে দুইবছর পর বিয়ে করবে বলে জানায়। প্রে’মিকাটি তার প্রে’মিকের কথায় বিশ্বা’স স্থাপন করে তার স’ম্পর্ক বজায় রাখে। এরেই মধ্যে গত ১২ই সেপ্টেম্বর প্রে’মিকাকে না জানিয়ে মামুন চুপ করে অন্যত্র বিয়ে করে।

বিয়ের কথাটি প্রে’মিকা একদিন পর জানতে পারলে সে ১৪ই সেপ্টেম্বর রাতে মামুনের বাসায় এসে বিয়ের দাবীতে অবস্থান নেয়। কলেজছা’ত্রী জানায়, মামুন তাকে নানাভাবে বিয়ের প্রলো’ভন দিয়ে নানাভাবে স’ম্পর্ক গড়ে তুলে। তার বয়স কম থাকায় তারা দুজনে বসে সিদ্ধান্ত নেন দুই বছর পর তারা বিয়ে করবেন। গত ১২ তারিখ সে আমাকে না জানিয়ে অন্য আরেকজনকে বিয়ে করে। ঘটনা জানতে পেরে আমি তার বাসায় অবস্থান নিয়েছি। আমা’র আসার পর থেকেই সে বাড়ী থেকে পালিয়ে যায়।

প্রে’মিকের বাবা শাহ আলম জানান, বিয়ের আগে যদি মে’য়েটি আসতো তবে তাকেই বউ হিসেবে ঘড়ে তুলতাম। ইউপি সদস্য আব্দুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিকালে এই নিয়ে সালিশের মাধ্যমে বিষয়টির সমাধানের চেষ্টা করা হবে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *