339927

ফিল্মি কায়দায় বিয়ে বাড়িতে পরিপাটি সাজে অনায়াসে বিষধর কোবরা সাপ ধরলেন তরুণী

আন্তর্জাতিক ডেস্ক: সাপকে ভ’য় পায় না এমন মানুষ গো’টা পৃথিবীতে খুঁ’জে পাওয়া বেশ দু’ষ্ক’র। তবে অনেকই আছেন যারা সাপকে ভ’য়ের বদলে তাদের উ’দ্ধার করে বনে জঙ্গলে ছে’ড়ে দিয়ে আসেন।যেমন নির্ঝরা চিত্তি। ফিল্মি কা’য়দায় সাপ ধ’রে শো’রগো’ল ফে’লে দিয়েছেন। ভারতের কর্ণাটকের নির্ঝরা চিত্তি সাপ উ’দ্ধা’রকারী হিসেবে সকলের কাছে পরিচিত।

এক বছর আগের এই সাপ ধ’রার ভিডিওটি গত শনিবার টুইটারে পো’স্ট করা হয়। আর ওই ভিডিওটি ভাইরাল হতেই দেখা গেছে, কর্ণাটকের এক গৃহস্থ বাড়ির আলমারীর নীচ খালি হাতেই বি’ষধ’র কোবরা ধ’রছেন তিনি। তাও আবার কোনওরকম নিরাপ’ত্তাবিধি ছাড়াই। এমনকি যে সময়ে এই ঘ’টনাটি ঘ’টেছিল, তখন তিনি একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন। ফলে সেইসময় বিয়ে বাড়ির পোশাক পরেই তাঁকে চলে আসতে হয়েছিল।

ভাইরাল ওই ভিডিওটিতে আরও দেখা গেছে, শুধুমাত্র একটি লাঠির সাহায্যে তিনি আলমারীর নীচ থেকে বি’ষা’ক্ত সাপটিকে লেজ ধ’রে টে’নে বে’র করে আনছেন। এছাড়াও সেই সময় ভিডিওটিতে তাঁকে বলতে শোনা গিয়েছিল, ”লেকিন মুঝে শাড়ি কি বাজাহে সে কোহি হ্যান্ডেল করনে কো নাহি রাহা”। তিনি আরও বলেন, তাঁর এই পোশাক তাঁর পক্ষে সাপ ধ’রা আরও ক’ঠিন করে তু’লেছে।

তবে যাই হোক না কেন, শেষপর্যন্ত তিনি যেভাবে ঘরের ভিতর থেকে সাপটি উ’দ্ধা’র করে এনেছেন তাতে তাঁর সা’হসি’কতাকে কুর্নিশ জানিয়েছেন সবাই। তাঁর কাজে বাহবা দিয়েছে নেটিজেনরাও। অনেকই আবার ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে কমেন্ট করে তাঁদের মুগ্ধতার কথা জানিয়েছেন।

 

ad

পাঠকের মতামত