339647

বাচ্চু ভাই আমার জীবনের ছবি হয়ে থাকবেন: ওমর সানী

করোনায় আ’ক্রান্ত হয়ে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অব’স্থায় সোমবার (১৪ সেপ্টেম্বর) শেষ নিঃশ্বা’স ত্যা’গ করেন ঢাকাই সিনেমার গু’ণী অভি’নেতা সাদেক বা’চ্চু। তার মৃ’ত্যু’তে শো’কের ছা’য়া নেমে এসেছে চলচ্চি’ত্রা’ঙ্গনে। সামাজিক যোগা’যোগ’মাধ্যমে বরেণ্য এ অভি’নেতাকে হা’রিয়ে অনেকে শো’ক প্র’কাশ করছেন।

দীর্ঘ’দি’নের সহ’ক’র্মীকে হা’রিয়ে শো’কা’হত চিত্র’নায়ক ওমর সানী। অসংখ্য স্মৃ’তি ঘিরে রয়েছে এই শি’ল্পীকে ঘিরে। সেই স্মৃতির কিছু অংশ শেয়ার করেছেন তিনি। সামাজিক যোগা’যোগমা’ধ্যমে ওমর সানী লেখেন, ‘সা’দেক বা’চ্চু একটা নাম, একজন অভি’নেতা, একটা ইতিহাস। বহু বছর আগে হুমা’য়ুন ফরীদি ভাই যখন সুপার’স্টার তখন তার শিডিউল পাওয়া ভি’ষণ দু’ষ্কর। পরিচালক উত্তম আকাশ দাদা এবং আমি চিন্তা করলাম কি করা যায়।

বাচ্চু ভাইয়ের কাছে গেলাম। বাচ্চু ভাই বললেন উত্তম তুমি আমার সাথে মজা করছো, তোমার ছবিতে নিবা আমারে ওমর সানির সাথে। আমি বললাম না বাচ্চু ভাই, আপনি থাকবেন।

সেই আখেরি হামলা, মুক্তির সংগ্রাম, রঙিন রংবাজ, আরো বহু ছবি একসাথে জুটি হলাম। আমার কাছে মনে হতো একটা ভালো মানুষের ডিক’শনারি তিনি।’

সাদেক বাচ্চুর বিদেহী আ’ত্মার শান্তি কামনা করে সানী আরও লেখেন, ‘আপনি চলে গেলেন আমাদেরকে রেখে। আল্লাহ উনাকে জান্নাত নসিব করুন। এবার বুঝি আমাদের পালা। ক্ষমা চেয়ে নিচ্ছি সবার কাছে। ক্ষমা করবেন। বাচ্চু ভাই আমার জীবনের ছবি হয়ে থাকবেন।

ad

পাঠকের মতামত